আর কয়েক দিন পরেই মুক্তি পেতে চলেছে “রেস থ্রি” কিন্তু গায়ে কাটা দিয়ে উঠলো ববির, কেন জানুন ?


শনিবার,২৬/০৫/২০১৮
1098

পিয়া গুপ্তা---

আর কয়েক দিন পরেই মুক্তি পেতে চলেছে “রেস থ্রি”। আসন্ন ইদে ভক্তদের ফের আরেকটা জমকালো ছবি উপহার দিতে চলেছেন ভাইজান। এই ছবিতে অভিনয় করেছেন কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র পুত্র ববি দেওল। ছবির প্রচারে এসে খোলামেলা আলোচনার মাঝে হঠাৎই কান্নায় ভেঙে পড়লেন তিনি। আসলে একটা সময়ে ছিল যখন টানা চার বছর কোনও ছবিতে সুযোগ পাননি ববি। হতাশা গ্রাস করেছিল তাকে। এবং এই হতাশার সাথে পাল্লা দিয়ে বাড়তে থাকে মদ্যপান। ক্রমশ শরীর ভেঙে পড়ে তার। তবে এখন খানিকটা স্বস্তিতে এই অভিনেতা।রেস থ্রি তে সালমান এর সাথে কাজ করার পাশাপাশি সই করেছেন “হাউসফুল ৪” ছবিটিতে। কিন্তু এখনও ওই সময়ের কথা মনে পড়লে গায়ে কাঁটা দিয়ে ওঠে তার।

এমন কঠিন সময়ে তাকে সর্বদা মানসিক শক্তি জুগিয়ে চলেছে তার স্ত্রী এবং ছেলে মেয়ে। নিজের সন্তানদের কাছে একজন হেরে যাওয়া মানুষের প্রতিমূর্তি হয়ে ওঠার ভয় তাকে কুড়ে কুড়ে খেত সেই সময়। এমন সব কথা বলতে বলতে হঠাৎই ইমোশনাল হয়ে ওঠেন ববি। চোখের জল ধরে রাখতে পারিনি সেই সময়। ইন্টারভিউ বন্ধ রাখতে হয় কিছু সময়ের জন্য।১৯৯৫ সালে “বারসাত” ছবির মধ্যে দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন ববি দেওল।ছবিটি বিরাট মাপের সাফলতা লাভ করে। রাতারাতি তারকা হয়ে উঠেছিলেন তিনি। এরপর মুক্তি পায় “সোলজার” যে ছবির মধ্যে দিয়ে ক্রমশ জনপ্রিয়তার শিখরে পৌছন তিনি।

বাবা, দাদার মতো তাকেও গ্রহণ করেছিলেন দর্শকেরা। এরপর এক এক গুপ্ত, বাদাল, অজনবি, হামরাজ এর মতো ছবি গুলোতে সুনামের সাথে অভিনয় করতে দেখা গেছে তাকে। কিন্তু এরপরই ছন্দ পতন ঘটে এই অভিনেতার। ইন্ডাস্ট্রিতে আসা নতুন ট্রেন্ডের ছবিগুলিতে কিছুতেই মানিয়ে নিতে পারেন নি নিজেকে।ক্রমশ পরিচালক, প্রযোজক দের কাছে অপ্রাসঙ্গিক হয়ে ওঠেন ববি। একের পর এক ফ্লপ ছবিতে অভিনয় করে নিজের কেরিয়ার কে একদম খাদের কিনারায় নিয়ে গেছে এই অভিনেতা। তারপর হঠাৎ হারিয়ে যান তিনি। এবং দীর্ঘ চার বছর বাদে শ্রেয়স তালপারে পরিচালিত “পোস্টার বয়েজ” ছবিতে অভিনয় করতে দেখা গেছিল তাকে। যেখানে তার সাথে অভিনয় করতে দেখা গেছিল দাদা সানি দেওল কে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট