শহরে প্লাস্টিকের দুধ, শহরে চাঞ্চল্য, দুধ বিক্রেতাকে পুলিশের জালে ধরতে জোর পুলিশি পদক্ষেপ


শনিবার,০৪/০৮/২০১৮

বাংলা এক্সপ্রেস---

কালিয়াগঞ্জ : বিভিন্ন স্থানের ভেজাল দুধের খবরের জেরে পত্রিকার শিরোনামে আসে। এবার সেই প্লাস্টিকের দুধের খবরে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ খবরের শিরোনামে চলে এলো প্লাস্টিকের দুধের খবর নিয়ে।শনিবার সকালে এই চাঞ্চল্যকর খবরে শনিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের প্রাণ কেন্দ্র শান্তিকলোনির এক গৃহস্থের বাড়িতে কালিয়াগঞ্জের সীতা মোড় থেকে দুধ কিনে আনার পর জাল দেবার সময় সেই দুধের মধ্যে থেকে প্লাস্টিক বের হবার খবর জানাজানি হতেই কালিয়াগঞ্জ শহরে চাঞ্চল্য পরে যায়।

জানা যায় শহরের শান্তি কলোনির তুবাই সিংহ সকালে শহরের সীতা মোড় থেকে ভালো দুধ মনে করে দুধ কিনে আনার পর তার স্ত্রী দুধ জাল দিতে গেলেই এই বিপত্তি ঘটে।দুধ যতই জাল দিতে থাকে ততই প্লাস্টিক বের হতে থাকে।এই খবর কালিয়াগঞ্জ পৌর সভার চেয়ারম্যান কার্তিক পালের কানে পৌঁছলে তিনি দ্রুত্ব ঘটনাস্থলে পৌছে যান। বাস্তব ঘটনা দেখে তিনি কালিয়াগঞ্জ থানায় ঘটনাটি জানালে কালিয়াগঞ্জ থানা থেকে পুলিশের এস আই রাম পদ ঘোষ শান্তিকলোনির তুবাই সিংহের বাড়িতে গিয়ে সমস্ত ঘটনা দেখে তার স্যাম্পল সংগ্রহ করেন।পুলিশ বর্তমানে সেই মূল দুধের ভেজালকারীকে পুলিশের জালে ধরবার জন্য ইতিমধ্যে ই তদন্তের কাজ শুরু করে দিয়েছেন বলে কালিয়াগঞ্জ থানার আই সি বিচিত্র বিকাশ রায় জানান।

কালিয়াগঞ্জ পৌর সভার চেয়ারম্যান কার্তিক পাল বলেন কালিয়াগঞ্জ শহরে এই ধরণের ঘটনা বড়ই দুঃখ জনক।যে দুধের উপর আমাদের পরিবারের শিশুদের জীবন নির্ভর করে সেই দুধভ প্লাস্টিক দিয়ে তৈরী হচ্ছে কালিয়াগঞ্জের মত শহরে যা ভাবাই যায়না।তিনি বলেন কালিয়াগঞ্জ পৌর সভার পক্ষ থেকে প্রতিটি দুধের বাজারে এখন থেকে নজরদারি রাখার ব্যবস্থা করা হবে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট