ঝাড়গ্রাম জেলা পুলিস লাইনের প্রশাসনিক ভবনের উদ্বোধন করলেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়


বুধবার,১৪/১১/২০১৮
214

কার্ত্তিক গুহ---

ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলা পুলিস লাইনের প্রশাসনিক ভবনের উদ্বোধন করলেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । এদিন নবান্ন থেকে ভবনটির মুখ্যমন্ত্রী উদ্বোধন করেন। তারপরই বিকাল তিনটা নাগাদ ঝাড়গ্রাম শহরের জঙ্গলমহল জুলজিক্যাল পার্কের সামনে অর্জুনখাস মৌজায় প্রশাসনিক ভবনের সূচণা করেন ডিআইজি (মেদিনীপুর রেঞ্জ) দেবেন্দ্রপ্রকাশ সিং। উপস্থিত ছিলেন জেলাশাসক আয়েষা রানি এ, জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস, জেলা পুলিস সুপার রাঠোর অমিতকুমার ভরত। প্রশাসনিক ভবন সূচণার পরে ডিআইজি, জেলাশাসক, সভাধিপতি ও পুলিস সুপার দ্বোতালা প্রশাসনিক ভবনটি ঘুরে দেখেন। তারপর পুলিসের একটি ভলিবল ম্যাচ হয়। একটি দলে ডিআইজি ও অন্য দলে পুলিস সুপার ভলিবল খেলায় অংশগ্রহণ করেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

ডিআইজি (মেদিনীপুর রেঞ্জ) দেবেন্দ্রপ্রকাশ সিং বলেন, ঝাড়গ্রাম জেলায় আজ থেকে ৮ বছর আগে এই জেলা অনেক অনুন্নত ছিল। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশেষ নজর রেয়ছে এই জেলার উপরে।

পুলিস সুপার রাঠোর অমিতকুমার ভরত বলেন, ঝাড়গ্রাম জেলা পুলিসের নতুন অধ্যায় শুরু হল। ক্যান্টিন ও প্রাচীর নির্মানের কাজ শেষের মুখে রয়েছে। এই সরকারের আমলে থানা, অফিস ও পুলিস লাইনের পরিকাঠামো শুরু হয়েছে। আমরা এখানে সমস্ত ট্রেনিং দেওয়ার চেষ্টা করব। এখানে পরিবেশ এত ভালো রয়েছে যে, আমরা জঙ্গল ট্রেনিং দেব। লালগড় ফুটবল অ্যাকাডেমি শুরু করেছি। সেখানে আমরা ৬০ জনকে ট্রেনিং দেব। ঝাড়গ্রাম শহরের সিসিটিভির কন্ট্রোল রুমও এখানে থাকবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট