এরকম ভাবে আমাদের মেরে মেরে আমাদের শেষ করা যাবে না: ফিরহাদ হাকিম


সোমবার,১৪/০৩/২০২২
161

এরকম ভাবে আমাদের মেরে মেরে আমাদের শেষ করা যাবে না। আততায়ীরা বারেবারে তৃণমূলের ওপর আক্রমণ করে যদি তৃণমূলকে শেষ করতে চায় তাহলে কোনদিনও শেষ করতে পারবে না। যারা এই কাজ করছে তাদের আমি ধিক্কার জানাই এবং আমি ইমিডিয়েট বিচার ও তদন্তের দাবি করছি। দোষীদের দ্রুত গ্রেফতার করতে হবে।
ঝালদা তো একই ঘটনা হয়েছে যা হয়েছে সেটা অন্যায়। আমি এ বিষয়ে ফোনে কথা বলেছি। অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করতে হবে। ঝাড়খণ্ডের বর্ডার থেকে কন্টাক্ট কিলাররা রাজ্যে প্রবেশ করছে। তারা সে খুন খামারি করছে। পুলিশকে এই বিষয়ে আরো বেশি সতর্ক হতে হবে এবং দোষীদের দ্রুত গ্রেফতার করতে হবে।
পানিহাটিতে ও প্রায় একইরকম। যেহেতু ব্যারাকপুর বেলটা প্রচুর মাইগ্রেট লোকজনের আনাগোনা থাকে। এর আগে আপনারা দেখেছেন অনেক অপরাধে গ্রেফতার হয়েছে। ভিন রাজ্য থেকে এসে খুন করে চলে যাচ্ছে। ওখানে কারা একটা করেছে তা দ্রুত তদন্ত করে দোষী কে গ্রেফতার করতে। শোকগ্রস্ত পরিবার অনেক সময় মিডিয়ার সামনে অনেক রকম কথা বলে তাতে কিছু এসে যায় না। সম্পূর্ণ তবে ঘটনার তদন্ত হবে কোথা থেকে আগ্নেয়াস্ত্র এলো সে বিষয়ে তদন্ত করতে হবে এবং দোষীদের গ্রেফতার করতে হবে।
এর মধ্যে কোন রাজনৈতিক দল জড়িত আছে কিনা তা বিষয় এখনই বলা যাচ্ছে না ঘটনা সম্পূর্ণ তদন্ত হলে সবটাই স্পষ্ট হয়ে যাবে।
জলা জমি ভরাট এর বিরুদ্ধে প্রতিবাদ করাতেই কি পানিহাটি কাউন্সিলর কে খুন হতে হলো? এ বিষয়ে ফিরহাদ হাকিম জানিয়েছেন জলা জমি ভরাট এর বিরুদ্ধে আমি নিজেও রয়েছি। যেই করে থাকুক না কেন তার দৃষ্টান্তমূলক শাস্তি হবে।

শুভেন্দু অধিকারীকে বাংলায় নির্বাচনের দায়িত্ব দেওয়া হয়েছিল, ডুবে গেছে। এখানে পুর নির্বাচনে মেদিনীপুরের দায়িত্ব দেওয়া হয়েছিল সেটাও ডুবে গেছে। আসানসোলো ও ডুবে যাবে। পুরসভার চেয়ারম্যান পদ নিয়ে সমস্ত জেলা প্রেসিডেন্টদের সঙ্গে বৈঠক করে নামের তালিকা ঠিক করা হয়ে গেছে। এবার সমস্ত কাউন্সিলরদের দের নিয়ে বৈঠক করে নাম ঘোষণা করা হবে। এটা হয় না। এটা নিয়ে দল সিদ্ধান্ত নেবে। আমরা সব ধর্মের সকলকে সম্মান করি ‌। সবাইকে সম্মান দিয়ে সমান অধিকার দিয়ে নিয়ে চলি। রাজনৈতিক সিদ্ধান্ত রাজনৈতিক ভাবে নেওয়া সেটা ধর্মের ভিত্তিতে নেওয়া হয় না। ভূতের মুখে রাম নাম। বিজেপি বাইরে থেকে এত প্রার্থী নিয়ে এসেছে। তাহলে কেন গুজরাটের ক্যান্ডিডেট কে উত্তর প্রদেশ থেকে দাঁড় করানো হলো। বেনারসে কেন গুজরাটের প্রার্থী হয়ে দাঁড়ালো। তাহলে কি উত্তরপ্রদেশে প্রার্থী ছিল না যে গুজরাট থেকে প্রার্থী আনতে হল।

Loading...

Weather Data Source: Weather Kolkata

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট