মানসী প্রকৃতির জন্মদিনে আদুরী’র পোস্টার


মঙ্গলবার,১৩/০৬/২০২৩
386

বাংলাদেশের টেলিভিশন ও চলচ্চিত্রের তরুণ প্রজন্মের সুন্দরী গ্ল্যামারাস অভিনেত্রী মানসী প্রকৃতির জন্মদিনে তারই অভিনীত ছবির পোস্টার উন্মোচন করা হলো। গেলো ঈদুল ফিতরে নবীন চিত্রনির্মাতা আবু তাওহীদ হিরন পরিচালিত আদম ছবিটি মুক্তি পায়। মুক্তির ১মাস পর ফের পরিচালনায় ফিরেছেন এই নির্মাতা। ছবিটির নাম WRONG ROAD অধ্যায় ‘আদুরী’। এই ছবিতেই অভিনয় করেছেন মানসী প্রকৃতি। গেলো ১০ জুন (শনিবার) প্রকাশ্যে এসেছে ছবিটির ফার্স্ট লুক পোস্টার। ছবির নায়িকা মানসী প্রকৃতির ওইদিন জন্মদিন ছিল। সেইদিনই উন্মোচন করা হয় পোস্টারটি। এই ছবিতে প্রকৃতির সাথে জুটিবদ্ধ হয়েছেন সাদমান সামির।

পোস্টারে নায়িকাকে দেখা গেলো – বিভিন্ন পেশার মানুষের হাতকরা পরা শিকল ধরে আছেন আর কাপড় পরিহিত নর্তকীর স্টাইলে বসে আছেন। পোস্টারে একটি ট্যাগ লাইন চোখে পড়ছে, যেখানে লেখা আছে – স্বাগত, এখানে সুলভ মূল্যে আদুরীর আদর পাওয়া যায়।

ছবিটির গল্পে দেখা যাবে – ঢাকার শহরে রাস্তায় বেড়ে ওঠা মেয়েটির নাম আদুরী। তার জন্মের ৮ বছর পর তার মায়ের মৃত্যু হয়েছে। বাবার পরিচয় কখনোই আদুরীর মা তাকে দিতে পারেনি। আদুরীর মাও জানে না আদুরীর বাবা কে ? কারণ আদুরীর মা ছিল রাতভর ঢাকা শহরে ঘুরে বেড়ানো এক যৌনকর্মী। আদুরীর বয়স যখন ১২ তখনই আদুরীকে মায়ের পেশা বেছে নিতে হয়। ঠিক আদুরীর মা যেখানটাতে দাঁড়িয়ে নিজেকে উজাড় করে দিয়ে রোজগার করতো, ১৩ বছর পর ওইখানে দাঁড়িয়েই আদুরী রোজগার করে। এমন ভাবেই আদুরীর জীবনে কেটে যায় আরও দশটি বছর। এভাবে এগিয়ে যায় আদুরী’র গল্প।
পোস্টার উন্মোচনের পর কমেন্ট সেকশনে অনেকে লিখছেন, অপেক্ষা করছি! হলে গিয়ে দেখতেই হবে। আবার কেউ কেউ কমেন্ট করছেন, আশা করবো হিরনের দ্বিতীয় ছবিটিও হবে আরেকটা মাস্টারপিস। নায়িকা মানসী প্রকৃতি বলেন, এটা আমার জন্য দারুণ আনন্দের একটি প্রাপ্তি। জন্মদিনের রাতে ছবিটির ফাস্ট লুক প্রকাশ হয়েছে। আশা করছি ভালো কিছু হবে এই ছবিটি।
পরিচালক বলেন, আমার এই ছবির ২০ ভাগ কাজ এখনও বাকি আছে। বাকি কাজ ৩ দিন শুটিং করলে শেষ হয়ে যাবে। ছবির আগের লটের কাজগুলোর প্রিপ্রোডাকশনের কাজ চেন্নাইতে চলছে। আশা করছি, আমরা এই ঈদুল আযহাতে ছবিটি মুক্তি দিবো পারবো ইনশাল্লাহ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট