বিকিনিতে স্বাচ্ছন্দ্য ছিলেন না নুসরাত ভারুচা


রবিবার,২৭/০৮/২০২৩
182

নুসরাত ভারুচা – এই মুহূর্তে বলিউডের অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় একটি নাম। এই গ্ল্যামারাস অভিনেত্রী অভিনয় ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক বেশি সরব। প্রায়ই নানান পোশাকে ফটোশুটের ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। তবে বিকিনিতে একেবারেই নাকি স্বচ্ছন্দ্য নন নুসরাত। সম্প্রতি এমনটিই জানিয়েছেন ‘প্যায়ার কা পঞ্চনামা’ ছবির এই অভিনেত্রী।

একটি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরাত ভারুচা বলেন, প্যায়ার কা পঞ্চনামা (পার্ট ১) এর একটা পুরো দৃশ্যের সিকোয়েন্স ছিল সৈকতে। কিন্তু ছবিটা দেখলে বুঝবে, ওই সৈকতে আমিই একমাত্র স্কার্ট পরে ঘুরছিলাম, কারণ, আমি সম্পূর্ণ বিকিনি পরি নাই। বিকিনি না পরার কারণ ব্যাখ্যা করে নুসরাত বলেন, আমি আমার পরিচালককে বলেছিলাম যে, আমি বিকিনিতে স্বাচ্ছন্দ্য নই। কারণ, বিকিনি পরতে শারীরিক ও মানসিক কোনওভাবেই আমি ঠিক স্বস্তি বোধ করি না। আর আমার জীবনে কখনও বিকিনি পরিওনি। সুতরাং, আমি জানি না কীভাবে এটা পরে স্বচ্ছন্দ্যে থাকতে হয়। আর তাই আমি প্যায়ার কা পঞ্চনামা (পার্ট ১) বিকিনি পরিনি।

তবে আবার প্যায়ার কা পঞ্চনামা (পার্ট ২) তে সেই নুসরাত ভারুচাকেই বিকিনি পরতে দেখা গিয়েছিল। তার কথায়, প্যায়ার কা পঞ্চনামার দ্বিতীয় পর্বে আমি বিকিনি পরেছিলাম, সকাল থেকে রাত পর্যন্ত বিকিনি পরে থাকতাম। আমার দিকে কে দেখছে, কে কী ভাবছে এটাকে আমি আর পাত্তা দিইনি। নিজেকে, নিজের ভাবনাকে ভেঙেছিলাম। আমি পরিচালককে বলেছিলাম এখন আমি বিকিনিতে স্বাচ্ছন্দ্য, এখন কোনওকিছুকে পাত্তা দিই না। এটা আমি করে পেরেছি, সেটা আমার কাছে বড় বিষয় ছিল।’

উল্লেখ্য, ২০০৬ সালে ‘জয় সন্তোষী মা’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন নুসরত। ২০১০ এ ‘লাভ সেক্স অউর ধোকা’ ছবিতে তাকে দেখা গিয়েছিল। তবে ২০১১ সালে ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবির হাত ধরেই নিজের পরিচিতি তৈরি করেন।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট