এশিয়ান তীরন্দাজিতে সাফল্য ভারতের


শনিবার,১১/১১/২০২৩
450

ব্যাংকক এশিয়ান তীরন্দাজি প্রতিযোগিতায় বড়সড় সাফল্য ভারতের। শেষ দিনেও জয়ের ধারা অব্যাহত রেখেছে ভারত। ব্যাঙ্ককে এশীয় তিরন্দাজি প্রতিয়োগিতায় শেষ দিনে ৩-টি সোনা সহ ৭-টি পদক জিতেছে ভারত।
ব্যাংকক এশিয়ান তীরন্দাজি প্রতিযোগিতায় বড়সড় সাফল্য ভারতের। প্রতিযোগিতা শুরু থেকে ভারতীয় তীরন্দাজিরা নিজেদের শ্রেষ্ঠত্ব তুলে ধরেছেন। প্রতিযোগিতার শেষ দিনেও সেই ধারা বজায় থাকলো। প্রতিযোগিতার শেষ দিনে ব্যাংকক মাতালের ভারতীয় তীরন্দাজিরা। ব্যাঙ্ককে এশীয় তিরন্দাজি প্রতিয়োগিতায় ৩-টি সোনা সহ ৭-টি পদক জিতেছে ভারত। এই প্রতিযোগিতার সমাপ্তি ঘটেছে। শেষদিনে কম্পাউন্ড বিভাগে ৫-টি পদক আসে ভারতের ঝুলিতে। এর মধ্যে ৩-টি সোনা। মহিলাদের দলগত ফাইনালে জ্যোতি সুরেখা ভেন্নাম, প্রণিত কোর ও অদিতি গোপীচাঁদ স্বামী – চিনা তাইপেয়ীর দলকে হারিয়ে সোনা জয় করেন। দ্বিতীয় সোনাটি আসে মিক্সড টিম বিভাগে।এশিয়ান গেমস-এ তীরন্দাজি প্রতিযোগিতার পদক লাভের জন্য অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
সমাজমাধ্যমে পোস্ট করা এক বার্তায় মোদী বলেছেন :
“এশিয়ান গেমস-এ পদক জয়ে অভিনন্দন জানাই। সঠিক নিশানা, সঙ্কল্প এবং অবিচলিত মানসিকতার মাধ্যমে আবার এক্ষেত্রে সাফল্য দেখিয়েছেন। সমগ্র জাতি এই সাফল্যে গর্বিত।” 

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট