খোলামেলা হলেন রানী মুখাজী !


শুক্রবার,১৫/০৫/২০১৫
436

 খবরইন্ডিয়াঅনলাইনঃ    চলতি বছর বলিউডে রানী মুখার্জি অভিনীত কোন ছবি মুক্তি পায়নি। গত বছর আমির খানের বিপরীতে সর্বশেষ ‘তালাশ’ ছবিতে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। একই বছর ‘আইয়া’ ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে আবেদনময়ী চরিত্রে কাজ করে তুমুল আলোচনায় এসেছিলেন রানী। তবে এই বছর ছবি শূন্যই থেকেছেন তিনি। আদিত্য চোপড়া প্রযোজিত রানী অভিনীত নতুন একটি ছবি মুক্তির কথা থাকলেও সেটি হচ্ছে সামনের বছর।

 

 

তবে নতুন খবর হলো সাম্প্রতিক সময়ে ছবিতে না পাওয়া গেলেও খুব শিগগিরই একটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে দর্শকদের সামনে আসছেন রানী। আদনান সামীর নতুন অ্যালবামের একটি গানের মিউজিক ভিডিওর শুটিংয়ে এরই মধ্যে অংশ নিয়েছেন তিনি। গানটিতে ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন রানী। এর আগেও আদনান সামীর একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলেন এই অভিনেত্রী।

 

 

তবে সেটা বছর সাতেক আগের কথা। এবার দীর্ঘ সময়ের ব্যবধানে আদনান সামীর নতুন এই গানে মডেল হলেন তিনি। সম্প্রতি মুম্বইর একটি পাঁচতারকা হোটেল ভাড়া করে এ গানটির শুটিং সম্পন্ন হয়। শুটিংয়ে রানীর সঙ্গে ছিলেন আরও ৫০ জন নৃত্যশিল্পী। রানীর সঙ্গে গানটিতে আদনান সামীকেও দেখা যাবে। গানটিতে খোলামেলা গাউন পরা রানীকে দর্শকরা দেখতে পাবেন। এ বিষয়ে রানী মুখার্জি বলেন, আদনান সামী আমার অনেক ভাল বন্ধু।

 

 

তাই তার অনুরোধ ফেলতে পারি না। তাছাড়া আমি নিজেও সামীর গানের ভক্ত। এর আগেও তার একটি গানে কাজ করেছিলাম। সম্প্রতি তার দারুণ রোমান্টিক একটি গানের মডেল হিসেবে কাজ করেছি। অনেক ভাল লেগেছে। কারণ, এর আয়োজন অনেক বড় ও ভাল ছিল। আশা করছি দর্শকদের ভাল লাগবে গানটি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট