উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ষ্টেশন মাস্টারের হাতে ১১ দফা দাবী সম্বলিত স্মারকলিপি তুলে দিলেন কালিয়াগঞ্জ ক্রেতা সুরক্ষা ও সভা সমিতি।


বুধবার,০৩/০৬/২০১৫
255

বিকাশ সাহাঃ    উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ষ্টেশন মাস্টারের হাতে ১১ দফা দাবী সম্বলিত স্মারকলিপি তুলে দিলেন কালিয়াগঞ্জ ক্রেতা সুরক্ষা ও সভা সমিতি। বুধবার সকাল ১১ টায় কানাই শেঠের নেতৃত্বে এক প্রতিনিধি দল কালিয়াগঞ্জ ষ্টেশনের ভারপ্রাপ্ত ষ্টেশন মাস্টার মুকেশ কুমারের হাতে এই স্মারকলিপি প্রদান করেন। কানাই শেঠ ছাড়াও এইদিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন, কালিয়াগঞ্জ ক্রেতা সুরক্ষা ও সভা সমিতির সম্পাদক সন্দীপ কুমার ধর, সহকারী সভাপতি চিন্ময় দেবগুপ্ত, প্রকাশ কুণ্ডু, অমলেন্দু দাসগুপ্ত, দীগেন সরকার সহ প্রমুখ।
কালিয়াগঞ্জ ক্রেতা সুরক্ষা ও সভা সমিতির সভাপতি কানাই শেঠ বলেন, কালিয়াগঞ্জ থেকে কোলকাতা যাবার সকালের একটি ট্রেনের ব্যবস্থা করতে হবে। কালিয়াগঞ্জে একটি টিকিট কাউন্টার থাকায় সাধারণ যাত্রীদের টিকিট কাটতে গিয়ে খুব অসুবিধা হয়, তাই টিকিট কাউন্টারের সংখ্যা বাড়াতে হবে। দুরপাল্লার ট্রেন ধরতে জেলার মানুষকে প্রতিনিয়ত বারসই যেতে হয়। সেই কারণে দুই ঘটনা পরপর রাধিকাপুর থেকে বারসইগামী ট্রেন চালানোর ব্যবস্থা করতে হবে। দিল্লীগামী ট্রেনে প্যান্টিকার না থাকার ফলে যাত্রীরা বিভিন্ন সময় নানা অসুবিধার মধ্যে পড়েন। তাই দিল্লীগামী ট্রেনে প্যান্টিকারের ব্যবস্থা করতে হবে। বন্ধ হয়ে থাকা কালিয়াগঞ্জ-বুনিয়াদপুর রেল লাইনের কাজ দ্রুত করার দাবী সহ মোট ১১ দফা দাবীতে এদিন ভারপ্রাপ্ত ষ্টেশন মাস্টারের মাধ্যমে স্মারকলিপি কাটিহার ডিভিশনের ডি আর এমকে দেওয়া হল। আমাদের এই দাবীগুলি মানা না হলে আগামীতে সাধারণ মানুষের স্বার্থে আমরা রেল অবরোধ করতে বাধ্য হব।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট