কালিয়াগঞ্জের কুনোরে এসে বিক্ষোবের মুখে পড়লেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক


শনিবার,২৫/০৭/২০১৫
313

বিকাশ সাহাঃ    এদিন শনিবার দুপুরে উত্তর দিনাজপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক কালিয়াগঞ্জের কুনোর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শনে এলে গ্রামবাসীদের বিক্ষোবের মুখে পড়েন। গ্রামবাসীদের অভিযোগ, কালিয়াগঞ্জের কুনোর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র থেকে ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পরিনত হলেও ব্লক স্বাস্থ্যকেন্দ্রের নুন্যতম পরিষেবা পাচ্ছেন না তাঁরা। তাঁদের আরও অভিযোগ রাজ্যের মুখ্যমন্ত্রী যখন রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে এগিয়ে এসেছেন ঠিক তখনই কুনোর ব্লক স্বাস্থ্যকেন্দ্র বেহাল অবস্থায় পরে রয়েছে।
এদিন কুনোর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শনে আসেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রঞ্জন কুমার মজুমদার ও সহকারী মুখ্য স্বাস্থ্য আধিকারিক শ্যামল কুমার বিশ্বাস। সেই সময় গ্রামবাসীরা একত্রিত হয়ে বিক্ষোব দেখাতে শুরু করেন। গ্রামবাসীদের অভাব অভিযোগের কথা মনোযোগের সঙ্গে শোনেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক। তিনি গ্রামবাসীদের আশ্বাস দেন ধাপে ধাপে সমস্যার সমাধান করা হবে।
কুনোর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসক, নার্স, গ্রুপ ডি কর্মচারী সহ জেনেরেটরের সমস্যা রয়েছে। ফলে এই সকল সমস্যার সমাধান না হলে বৃহত্তর আন্দোলনের পথে নামবেন বলে হুঁশিয়ারি দেন গ্রামবাসীরা।RSCN7246

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট