কালিয়াগঞ্জ ব্লক তৃনমূল কংগ্রেসের সভাপতি পরিবর্তন


মঙ্গলবার,০৪/০৮/২০১৫
341

বিকাশ সাহাঃ    ২০১৬ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহর ও ব্লক তৃনমূল কংগ্রেসকে শক্তিশালী করার তাগিদে ব্লক তৃনমূল কংগ্রেসের সভাপতি পরিবর্তন করা হল। কালিয়াগঞ্জ ব্লক তৃনমূল কংগ্রেস সভাপতি দধিমোহন দেবশর্মার যায়গায় এলেন তপন দেব সিংহ। মঙ্গলবার দুপুরে কালিয়াগঞ্জের বিবেকানন্দ মোড় রেলগুমটি এলাকায় অবস্থিত শহর তৃনমূল কার্যালয়ে তপন বাবুর হাতে পুষ্পস্তবক দিয়ে ব্লক তৃনমূল কংগ্রসের দায়িত্বভার তুলে দেন তৃনমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ। এছাড়াও এদিন অশোক তালুকদার ও গোলাম মোস্তাফাকে ব্লকের কার্যকারী সভাপতির দায়িত্বভার দেওয়া হয়। প্রাক্তন ব্লক তৃনমূল কংগ্রেস সভাপতি দধিমোহন দেবশর্মাকে জেলা সহ সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়েছে। উল্লেখ্য বেশ কয়েকদিন আগে কালিয়াগঞ্জ শহর তৃনমূল কংগ্রেস সভাপতি জয়ন্ত সাহার যায়গায় কমল ঘোষকে নতুন শহর সভাপতি নিযুক্ত করা হয়েছে।
আগামী বিধাসভা নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে মজবুত করা তাঁর প্রধান লক্ষ্য বলে জানান, সদ্য নিযুক্ত কালিয়াগঞ্জ ব্লক তৃনমূল কংগ্রেস সভাপতি তপন দেব সিংহ ।
তৃনমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ বলেন, আগামী দিনে কালিয়াগঞ্জ বিধানসভায় তৃনমূল কংগ্রেসের প্রার্থীকে জেতাবার স্বার্থে ও মা মাটি মানুষের সরকারের উন্নয়নের বার্তা কালিয়াগঞ্জে পৌঁছে দিতে আমরা বিভিন্ন স্তরে সাংগঠনিক কিছু রদবদল করছি।RSCN7246

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট