মেসি হ্যাটট্রিক মিস করলেন


মঙ্গলবার,২২/০৯/২০১৫
312

খবরইন্ডিয়াঅনলাইনঃ     ক্রিশ্চিয়ানো রোনাল্ডো চলতি মৌসুমে ইতোমধ্যে দেখা পেয়েছেন দুটি হ্যাটট্রিকের। সেখানে গোল পেতেই যেন সংগ্রাম করছিলেন লিওনেল মেসি। তবে রবিবার রাতে ভাগ্যদেবী ঠিকই মেসিকে সুযোগ করে দিয়েছিলেন মৌসুমে নিজের প্রথম হ্যাটট্রিকের স্বাদ নেওয়ার। কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেননি মেসি। পেনাল্টি মিস করাতে হ্যাটট্রিক হাতছাড়া হয়েছে তার। তবে মেসির পেনাল্টি মিস বার্সালোনার জন্য প্রতিবন্ধকতা তৈরি করেনি। হেসেখেলেই লেভান্তেকে হারিয়েছে লুই এনরিকের দল। বার্সালোনা ম্যাচ জিতে নিয়েছে ৪-১ গোলে। মেসির জোড়া গোলের পাশাপাশি গোল পেয়েছেন বারত্রা ও নেইমার।

স্প্যানিশ লা লিগা ফুটবলের খেলায় এ রাতে নিজ মাঠ ক্যাম্প ন্যুতে লেভান্তের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে হয়েছে ৫টি গোল। এর মধ্যে ৪টি করেছে স্বাগতিকরা; একটি জুটেছে অতিথিদের ভাগ্যে।

এ জয়ে লিগ টেবিলের শীর্ষে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা।

গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের ৫০ মিনিটে গোলের সূচনা করেছেন বার্সার রক্ষণভাগের খেলোয়াড় বারত্রা। গোল বানিয়ে দিয়েছিলেন মেসি। এর ৬ মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেছেন নেইমার। ৬১ মিনিটে বার্সার তৃতীয় গোলটি করেছেন মেসি; পেনাল্টি থেকে।

ম্যাচের ৬৬ মিনিটে বার্সার জালে বল জড়িয়েছেন লেভান্তের ভিক্টর ক্যাসাদেসাস। তবে তা স্বাগতিকদের ছন্দ নষ্ট করতে পারেনি। ৭৫ মিনিটে ফের পেনাল্টি পেয়েছে বার্সেলোনা। কিন্তু এবারে তা মিস করেছেন মেসি; ক্রসবারের ওপর দিয়ে বল মেরেছেন তিনি। তবে ৯০ মিনিটে বারত্রার বানিয়ে দেওয়া বল জড়িয়ে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেছেন আর্জেন্টিনার ফুটবল জাদুকর। সেই সঙ্গে নিশ্চয় মনোকষ্টেও ভুগতে হয়েছে তাকে। কেননা, পেনাল্টি মিস না করলে তো হ্যাটট্রিক হয়েই যেত মেসির!

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট