গঙ্গারামপুরে তৃণমূলের মধ্যে সংঘর্ষ, কর্মী গ্রেফতার


শুক্রবার,০২/১০/২০১৫
302

 পরিতোষ বর্মণঃ   দক্ষিণ দিনাপুর জেলার গঙ্গারামপুরে তৃনমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে উভয় পক্ষের মোট আটজন তৃণমূল কর্মী সমর্থককে গ্রেফতার করলো পুলিশ। বৃহস্পতিবার রাতে গঙ্গারামপুর থানার নন্দনপুরের বিসরাইল এলাকায় জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিপ্লব মিত্র ও গঙ্গারামপুর বিধানসভার বিধায়ক সত্যেন রায়ের অনুগামীদের মধ্যে বচসা বাধে। বচসা শেষ পর্যন্ত সংঘর্ষের আকার ধারন করে। অভিযোগ, দুই পক্ষ একে অপরকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে, একি সঙ্গে চলে বোমাবাজি। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যায় গঙ্গারামপুর থানার পুলিশ বাহিনী ও কমব্যাট ফোর্স। ঘটনায় উভয় পক্ষের মোট আটজনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার ধৃতদের গঙ্গারামপুর মহকুমা আদালতে পেশ করা হলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।
মাস খানেক আগেও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিপ্লব মিত্র ও গঙ্গারামপুর বিধানসভার বিধায়ক সত্যেন রায়ের অনুগামীদের মধ্যে বিধায়ক কোটায় পাওয়া শাড়ি ত্রিপলের মজুত রাখাকে কেন্দ্র করে বচসা বাধে। সংঘর্ষে জড়িয়ে পরে দুই গোষ্ঠী।
যদিও বৃহস্পতিবার রাতের গোষ্ঠী সংঘর্ষের কথা অস্বীকার করেছেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিপ্লব মিত্র । তিনি দাবি করেছেন, “ধৃতরা তৃণমূলের কেউ না। তারা এলাকার সমাজ বিরোধী। পুরনো কোনও অভিযোগের ভিত্তিতে পুলিশ তাদের গ্রেপ্তার করেছে।” Paritosh Barman_photo

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট