ধোনীকে নিয়ে এবার ভাবা উচিত নির্বাচকদের


শনিবার,১০/১০/২০১৫
358

 খবরইন্ডিয়াঅনলাইনঃ    দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হারের পর টিম ইন্ডিয়ার দলপতি মহেন্দ্র সিং ধোনির দলে জায়গা পাওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন  সাবেক পেসার অজিত আগারকার।

ধোনির সমালোচনা করে আগারকার বলেন, সে  গ্রেট ক্রিকেটারদের একজন। তবে, বর্তমান দলটিতে তার থাকার কোনো মানে নেই। বাজে পারফর্মের মধ্য দিয়ে তাকে যেতে হচ্ছে।

তিনি আরও বলেন, ধোনি সবসময় বলে থাকে পেসার হওয়ার দরকার নেই, ভালো বোলার হলেই চলবে। কিন্তু ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে ধোনির এমন বিশ্বাস এখন আর চলে না। পেসাররাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। নির্বাচকদের এবার ধোনিকে নিয়ে ভাবা উচিৎ।

টি-টোয়েন্টি ফরমেটে ধোনির চার নম্বরে ব্যাটিং করা নিয়েও আপত্তি জানান আগারকার। যোগ করেন, ‘ধোনি নিজে চার নম্বরে ব্যাট না করে আজিঙ্কা রাহানেকে কেন পাঠাচ্ছে না? ব্যাটিং অর্ডারে ধোনিকে সরিয়ে না দিলে দল ভালো করতে পারবে না। বিশ্বকাপের পর দল যখন পরবর্তী আসরের জন্য উন্নতির চেষ্টা করে যাচ্ছে, তখন ধোনির মতো ক্রিকেটারকে রেখে নির্বাচকরা কেন দলকে ভারী করছেন আমি বুঝতে পারছি না। চার বছর আবার   বিশ্বকাপ। সে সময় ধোনির না খেলার সম্ভাবনাই বেশি থাকবে। এটা নিয়েও নির্বাচকদের ভাবা উচিৎ।

বিরাট কোহলির নেতৃত্বে  দারুণ ভাবে এগিয়ে চলেছে জানান আগারকার। নির্বাচকদের তিনি অনুরোধ করেন, ধোনির পরিবর্তে কোহলিকেই সব ফরমেটের জন্য অধিনায়কের দায়িত্ব দেওয়ার।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট