সাহিত্যিক, বুদ্ধিজীবী ও ইতিহাসবিদদের ধীক্কার জানিয়ে রায়গঞ্জে ধীক্কার মিছিল বিজেপির


রবিবার,০১/১১/২০১৫
318

বিকাশ সাহাঃ    সাহিত্যিক, বুদ্ধিজীবী ও ইতিহাসবিদদের ধীক্কার জানিয়ে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের পথে নামল ভারতীয় জনতা পার্টি। উত্তর দিনাজপুর জেলা কমিটির তরফ থেকে এদিন রবিবার বেলা ১ টা নাগাত রায়গঞ্জের শিলিগুড়ি মোড় থেকে ধীক্কার মিছিল শুরু হয়ে বিদ্রোহী মোড়ে এসে শেষ হয়।
ধীক্কার মিছিলে উপস্থিত ছিলেন, বিজেপির জেলা সাধারণ সম্পাদক শঙ্কর চক্রবর্তী, বিজেপির জেলা সম্পাদক দিলিপ রবিদাস, যুব মোর্চার জেলা সাধারণ সম্পাদক অভিজিৎ রায় সহ প্রমুখ।
বিজেপির জেলা সাধারণ সম্পাদক শঙ্কর চক্রবর্তী জানান, গোটা দেশ জুড়ে কিছু সাহিত্যিক, বুদ্ধিজীবী ও ইতিহাসবিদরা আওয়াজ তুলচ্ছেন যে, দেশ নাকি অসহিস্নুতার যায়গায় চলে যাচ্ছে। তাঁরা আওয়াজ তোলার পাশাপাশি পদফলক ফেরত দিচ্ছেন। যেখানে কেন্দ্রীয় সরকারের কোথাও কোনও ভুমিকা নেই, যেখানে সম্পূর্ণভাবে রাজ্য সরকারের আইন শৃঙ্খলার বিষয়, সেখানে রাজ্যের এই সকল ঘটনাগুলি নিয়ে তাঁরা কেন্দ্রীয় সরকারকে দায়ী করে চলেছে। অথচ যেখানে পশ্চিমবঙ্গে প্রতিদিন শিশুদের, মহিলাদের ধর্ষণ করে খুনের মত জঘন্য ঘটনা ঘটছে, সেখানে তথাকথিত সাহিত্যিক বুদ্ধিজীবী ও ইতিহাসবিদরা চুপ থাকছে। এই কারণে আমরা আজ এই সকল তথাকথিত কংগ্রেসদের দালাল সাহিত্যিক, বুদ্ধিজীবী ও ইতিহাসবিদদের বিরুদ্ধে ধীক্কার জানিয়ে রায়গঞ্জের পথে ধীক্কার মিছিল সংগঠিত করেছি।DSCN8170

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট