‘ বাজিরাও মাস্তানি ‘ – রনবীর ও দীপিকা নতুন ভাবে


শনিবার,২১/১১/২০১৫
316

খবরইন্ডিয়াঅনলাইনঃ     সঞ্জয় লীলা বানসালি মানেই ছবি হিট। সেই দেবদাস থেকে শুরু করে তার সর্বশেষ পরিচালিত ছবি ‘রাম লীলা’ পর্যন্ত সবক’টি ছবিই দারুণ সাড়া জাগিয়েছে । অনেকেই মনে করছেন সঞ্জয় লীলার অতীত কর্মের জন্যই তিনি তার আসন্ন ছবি ‘বাজিরাও মাস্তানি’ ছবিটিতেও সেই সাক্ষরই রাখবেন। টিজার, ট্রেলার আর গানগুলো যথন একে একে মুক্তি পাচ্ছে, ঠিক সেইসময় এবার প্রকাশিত হল ‘বাজিরাও মাস্তানি’র নতুন আরো একটি পোস্টার।

পোস্টারে দেখা যায় সম্রাট পেশোয়া বাজিরাও চরিত্রে রনবীর সিংয়ের সাথে দীপিকার মাস্তানি, আর অদূরেই তা চেয়ে দেখছে আবেদনময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া!

ছবিতে মাস্তানি চরিত্রে আছেন দীপিকা পাডুকোন, কাশিবাঈ চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া এবং বাজিরাও চরিত্রে অভিনয় করেছেন রনবীর সিং। ছবিটি মূলত ভারতীয় শাসক পেশোয়া বাজিরাও এবং তার দ্বিতীয় স্ত্রী মাস্তানির প্রেম কাহিনীকে কেন্দ্র করে নির্মিত।

‘বাজিরাও মাস্তানি’ নিয়ে বেশ উচ্ছ্বসিত ছবির অন্যতম অভিনেত্রী দীপিকা পাডুকোন। কারণ এই ছবিতে তাকে দেখা যাবে একজন মুসলিম বীর নারীর চরিত্রে। ঘোড়ায় সওয়ার হয়ে যিনি শত্রুপক্ষের জান নেয়ার জন্যে সম্মুখ সমরে যুদ্ধাস্ত্র প্রয়োগ করছেন। এই ছবিটিকে তিনি তার ক্যারিয়ারের অসামান্য সংযুক্তি বলে মনে করছেন। অন্যদিকে রনবীর কাপুরের সাথে ‘তামাশা’ও নাকি তার নতুন অভিজ্ঞতা সঞ্চয়ের সূতিকাগার।

উল্লেখ্য, বাজিরাও মাস্তানি ছবির টিজার, ট্রেলার, পোস্টার আর ছবির একাধিক গান এরইমধ্যে ইউটিউবে প্রকাশিত হওয়ার পর পরই রেকর্ড পরিমাণ দেখা ও শোনা হয়ে গেছে। ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছে সেগুলো। ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে দীপিকা-রনবীর সিং ছাড়াও  আছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী প্রিয়্ঙ্কা চোপড়া। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবিটি আসছে ডিসেম্বরের ১৮ তারিখে মুক্তি দেয়ার কথা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট