জোর করে বালকের সাথে যৌন নির্যাতন


মঙ্গলবার,২২/১২/২০১৫
319

পরিতোষ বর্মণঃ    বাড়িতে কেউ না থাকার সুযোগে সাত বছরের এক কিশোরের সঙ্গে জোর পূর্বক যৌন নির্যাতনের অভিযোগ উঠলো প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় ছয়দিন আশঙ্কাজনক অবস্থায় বালুরঘাট হাসপাতালে চিকিৎসাধীন ছিল ওই কিশোর। আজ সুস্থ হওয়ার পর তাকে নিজেদের হেফাজতে নেয় স্বেচ্ছাসেবী সংস্থা চাইল্ড লাইনের সদস্যরা। চাইল্ড ওয়েলফেয়ার কমিটিতে তোলার পর তাকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়। পুরো বিষয়টি বালুরঘাট থানায় লিখিত অভিযোগ হিসাবে দায়ের করার পর অভিযুক্ত পাপাই দাস(২০) নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। তাকে দক্ষিণ দিনাজপুর জেলা আদালতে তোলা হলে পুলিশ ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।
জানা গেছে, গত ১৪ই ডিসেম্বর বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই কিশোরকে পাপাই তার বাড়ি নিয়ে যায়। সেখানে তার সঙ্গে যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ। বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়লে ওই কিশোর তার মাকে পুরো বিষয়টি খুলে বলে। এর পর তাকে বালুরঘাট হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ছয় দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ২০শে ডিসেম্বর ছাড়া পায় সেই। পুরো পুরি সুস্থ না হওয়ায় তাকে নিজেদের হেফাজতে নিতে পারছিল না চাইল্ড লাইন। আজ সুস্থ হওয়ার পর তাকে নিদের হেফাজতে নিয়ে চাইল্ড ওয়েলফেয়ার কমিটিতে তোলা হয়। সেখানে ওই কিশোরকে তার পরিবারের হাতে তুলে দেওয়ার নির্দেশ দেওয়া হয়।
অন্য দিকে ১৫ই ডিসেম্বর ওই কিশোরের বাবা বিশম্ভর পাল বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ পাপাই দাসকে গত ২০শে ডিসেম্বর গ্রেফতার করে। পরে তাকে আদালতে তুললে বিচারক ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।
স্বেচ্ছাসেবী সংস্থা চাইল্ড লাইনের কো-অর্ডিনেটর সুরোজ দাস জানিয়েছে, এটি খুব দুঃখজনক বিষয়। দুঃস্থ ওই কিশোর পরিবারকে তারা সর্বত্র ভাবে সাহায্য করবেন।Paritosh Barman_photo

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট