উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখরের ধরমপুরে প্রশাসনিক সভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্ধোপাধ্যায়


মঙ্গলবার,২৯/১২/২০১৫
398

বিকাশ সাহাঃ    এদিন মঙ্গলবার সকালে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখরের ধরমপুরে প্রশাসনিক সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্ধোপাধ্যায়। পদাতিক এক্সপ্রেসে বিহারের কিষাণগঞ্জে সকাল ৮ টা ২৯ মিনিটে নামেন তিনি। সেখান থেকে ৩১ নম্বর জাতীয় সরক ধরে ইসলামপুরের সার্কিট হাউসে আসেন। সার্কিট হাউসে দলীয় নেতৃত্বদের সঙ্গে বৈঠক করে হেলিকপ্টারে ধরমপুরে এসে পৌঁছান। সভামঞ্চ থেকে ৫১ টি প্রকল্পের উদ্বোধন ও ৩৫ টি প্রকল্পের শিলান্যাস করেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর সফরকে কেন্দ্র করে সভাস্থলে লাগানো হয়েছিল সিসিটিভি ক্যামেরা। সেই সঙ্গে সভাস্থল সহ জেলার বিভিন্ন এলাকায় জোরদার করা হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা।
বিভিন্ন সময় রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে গণ্ডগোলের প্রসঙ্গে টেনে মুখ্যমন্ত্রী বলেন, রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে ছোট ছোট ঘটনাকে কেন্দ্র করে গণ্ডগোল যাতে না হয় সেব্যাপারে উপাচার্যকে শক্তহাতে তা দমন করতে হবে। কলেজের ছোট ছোট গণ্ডগোল নিজেদের মধ্যে মিটে যাওয়ার কথা কিন্তু সেগুলি নিয়ে রাজনীতির কারণে কেউ কেউ ছোট গণ্ডগোলকে বড় আকারের রুপ দেয়। শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে বেশি রাজনীতিকরণ না করে যাতে শান্তিপূর্ণ ভাবে ছেলে মেয়েদের পড়াশুনা করতে পারে সে ব্যাপারে উপাচার্যকে পদক্ষেপ নিতে বলেন মুখ্যমন্ত্রী ।
ধরমপুরে সভা শেষ করে হেলিকপ্টারে চেপে দক্ষিণ দিনাজপুর জেলার তপনের উদ্দেশ্যে রওনা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্ধোপাধ্যায়।DSCN8170

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট