প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনেত্রী দিতির চিকিৎসার জন্য ১০ লক্ষ টাকা দিলেন


সোমবার,১১/০১/২০১৬
444

খবরইন্ডিয়াঅনলাইনঃ    বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পারভিন সুলতানা দিতির পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার বিকালে গণভবনে দিতির মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়াত চৌধুরী দীপ্তর হাতে নগদ দশ লক্ষ টাকার চেক তুলে দেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি দিতির শারিরীক অবস্থার খোঁজ-খবর নেয়ার পাশাপাশি তার আরোগ্য কামনা করেন। সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এ সময় উপস্থিত ছিলেন।

চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। মস্তিস্কে ক্যান্সার আক্রান্ত হয়ে সেখানেই দিতির চিকিৎসা চলছিলো গত ২৫ জুলাই থেকে। মাঝে কিছুটা সুস্থ্য হয়ে দেশে ফিরলেও শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফের নভেম্বরে ভারতে আসেন।

তবে কেমোথেরাপি ও বিকিরণের পার্শ্বপ্রতিক্রিয়ায় দূরারোগ্য পারকিনশনস রোগে আক্রান্ত হন তিনি। বর্তমানে এ রোগের দ্বিতীয় পর্যায়ে আছেন দিতি। যা চিকিৎসার মাধ্যমে সারিয়ে তোলা সময় সাপেক্ষ। সে কারণেই ভারত থেকে দেশে ফিরিয়ে আনা হয় তাঁকে।

শুক্রবার বিকেল ৪টায় ভারতের চেন্নাই থেকে কন্যা লামিয়া ও পুত্র শাফায়াতসহ ঢাকায় পৌঁছে ভর্তি করা হয়েছে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট