ভাঙড়ে পুলিশি পাহারায় ক্লাব নির্বাচন, জয়ী আরাবুল অনুগামীরা


রবিবার,১০/১২/২০১৭
577

বাংলা এক্সপ্রেস প্রতিনিধি , ভাঙড় :পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে ক্লাব নির্বাচনে দলের অপর গোষ্ঠীকে হেলায় হারিয়ে নিজের জাত চেনালেন ভাঙড়ের তাজা নেতা আরাবুল ইসলাম। এই নির্বাচন কে কেন্দ্র করে আবার ও ভাঙড়ে প্রকাশ্যে চলে এল শাসক দলের গোষ্ঠী দ্বন্দ্ব।ভোটের ফলাফল প্রকাশ হতেই উৎসবে মেতে ওঠেন আরাবুল অনুগামীরা।নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন আরাবুল অনুগামীরা। নির্বাচন কে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা ছড়ায় মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী।

রবিবার ভাঙড়ের কচুয়া উদয় সংঘ ক্লাবের নির্বাচন কে ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে নির্বাচন শান্তি পূর্ণ ভাবে শেষ হয় । মুলত বিগত ৮ বছর ধরে ওই ক্লাবের দখল নিয়ে রেখেছে ভাঙড় ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস এর সভাপতি অহিদুল ইসলাম অনুগামীরা ।অপর দিকে আরাবুল অনুগামীরা এই ক্লাবের দখল নিতে তৎপর হয়। কার দখলে থাকবে ক্লাব এই নিয়ে শুরু হয় নির্বাচন। কয়েক দিন ধরে উভয় পক্ষই গ্রামে গ্রামে প্রচার করেন।

নির্বাচনের নিয়ম কানুন মেনে ভোট পর্ব শুরু হয়। যা টান টান উত্তেজনার মধ্য দিয়ে সম্পুর্ণ হয়। ক্লাবের ২২৭ জন সদস্যের মধ্য থেকেই তিন জন কে নির্বাচন কমিশনের দায়িত্ব দিয়ে এই ভোট পর্ব চালু হয়। ক্লাব সদস্যদের মধ্য দেখে ১০ টি আসনের জন্য ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।ভোট শেষে কয়েক রাউন্ড গণনা হয়।এক এক করে ফলাফল বার হতেই উচ্ছাসে ফেটে পড়েন আরাবুল অনুগামীরা। সেখানে ক্ষমতাশালী গোষ্ঠী কে হারিয়ে ক্লাবের দখল নেন আরাবুল অনুগামীরা।সর্বশেষ ফলাফল অনুযায়ী আরাবুল অনুগামীরা ৮ টি আসনে জয়লাভ করে অপর দিকে অহিদুল ইসলামের অনুগামীরা ২ টি আসনে জয়লাভ করেন বলে জানা গিয়েছে।
এই ভোট সম্পর্কে ভাঙড় ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস এর সভাপতি অহিদুল ইসলাম কোন মন্তব্য করতে চাননি। অবশ্য আরাবুল ইসলাম বলেন, “মানুষ দূর্নীতিবাজ দের সরিয়ে দিয়ে ভালো ছেলেদের ক্লাব পরিচালনা করার দ্বায়িত্ব দিয়েছে। এর জন্য এলাকার মানুষদের ধন্যবাদ জানাই।”

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট