রুমির “কবিতা সমগ্র” বীরুষ্কার অতিথিদের রিটার্ন গিফট


মঙ্গলবার,১৯/১২/২০১৭
869

নিজস্ব প্রতিবেদন: শনিবার ইতালির টাস্কানিতে  বিয়ে কাজ শেষ হলেও সোমবার পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে বিয়ের ছবির জন্য। সোশ্যাল মিডিয়ায় প্রথম ছবি পোস্টের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় বীরুষ্কারবিয়ের ছবি। পরে ভক্তদের সামনে আসে তাঁদের মধুচন্দ্রিমার ছবিও।

বিরাট-অনুষ্কার এই রূপকথার বিয়ের আয়োজনের দায়িত্ব পরেছিল সেলিব্রেটি ওয়েডিং প্ল্যানার দেবিকা নারায়ণের উপর। সম্প্রতি, বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই দেবিকা নারায়ণই ফাঁস করেছেন বীরুষ্কার বিয়ের অনেক গোপন তথ্য।গোপনীয়তা এতটাই ছিলো যে, “বিয়ের পরিকল্পনা করার সময় একবারের জন্যও কোথাও অনুষ্কার নাম নেওয়া হয়নি। এমনকি অনুষ্কা সঙ্গেও প্রথমবার দেখা করার সময়েও তাঁকে শুধু মাত্র ‘নতুন কনে’ (ব্রাইড) বলেই সম্বোধন করা হয়েছে।” বলেন দেবিকা।

সাক্ষাৎকারে ওয়েডিং প্ল্যানার দেবিকা আরো জানান, বিয়ের দিন আমন্ত্রিত সমস্ত অতিথির জন্যই রিটার্ন গিফটের ব্যবস্থা ছিল। অনুষ্কা-বিরাট দুজনেই পারস্যের সুফি কবি রুমির ভক্ত। তাই বিয়ের রিটার্ন গিফট হিসাবে কবি জালালউদ্দিন মহম্মদ রুমির কবিতা সমগ্রকেই বেছে নেন বীরুষ্কা।

এছাড়াও দেবিকা জানান, বিয়ের তিনদিনই অতিথিরা নিমন্ত্রিত ছিলেন। প্রথমদিন ছিল এনগেজমেন্ট অনুষ্ঠান এবং তারসঙ্গে অতিথিদের জন্য ওয়েলকাম লাঞ্চের আয়োজন। দ্বিতীয় দিল ছিল মেহেন্দির অনুষ্ঠান, ওইদিন অতিথিদের জন্য রাতে বন ফায়ারের ব্যবস্থা ছিল। আর তৃতীয়দিন ছিল সেই মাহেন্দ্রক্ষণ, মানে বীরুষ্কার বিয়ের দিন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট