ফের ভাঙড়ে খন্ড যুদ্ধ, গুলিবিদ্ধ ৩


বৃহস্পতিবার,২৮/১২/২০১৭
519

নিজস্ব প্রতিবেদক: পাওয়ার গ্রীড কে কেন্দ্র করে আবারো উত্তাল ভাঙড়। জমি রক্ষা কমিটি ও তৃণমূল কংগ্রেস এর মধ্যে কার্যত এক খন্ড যুদ্ধে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। এ ঘটনায় ৩ জন গুলিবিদ্ধ ও ৬ জন আহত হয়েছেন।

আগামী ৪ জানুয়ারি কলকাতার কর্মসূচি সামনে রেখে পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী বৃহঃস্পতিবার বাইক মিছিল বের করে জমি ও বাস্তু রক্ষা কমিটি। সেখানেই বাধা হয়ে দাঁড়ায় টিএমসি। মিছিলটি অনন্তপুর এলাকায় পৌঁছাতেই মিছিলে গুলি ও বোমা হামলা করা হয় বলে অভিযোগ।

এলাকাজুড়ে শুরু হয় চরম অশান্তি। একই সাথে চলতে থাকে গুলি ও বোমা হামলা। আগুন ধরিয়ে দেওয়া হয় বাইক ও গাড়িতে। পরে কাশীপুর থানার পুলিশ প্রশাসন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

জমিরক্ষা কমিটির দাবী, আরাবুল ইসলামের নেতৃত্বে তৃণমূল নেতাকর্মীরা ওই এলাকায় আগে থেকেই ওত পেতে ছিলো। মিছিলটি অনন্তপুর এলাকায় পৌছাতেই তারা মিছিলে হামলা করে বেশ কয়েকটি গড়িতে আগুন লাগিয়ে দেয়। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল।

“এলাকায় তোলাবাজি চালাচ্ছিলো জীবন জীবিকা ও বাস্তুতন্ত্র রক্ষা কমিটি। তার জেরেই এদিন তাদেরকে রুখে দেন ভাঙড়ের সাধারণ মানুষ।” বলছে জোড়াফুল শিবির।

জমিরক্ষা কমিটির মিছিলের কোন অনুমতি ছিলো না বলেও অভিযোগ করেন তৃণমূল কংগ্রেস নেতা রাজ্জাক মোল্লা।

ঘটনায় আহত তৃণমূল কর্মী আলম মোল্লা ও জমি রক্ষা কমিটির সাদ্দাম হোসাইন কে রাজারহাট রেকজুয়ানি হসপিটালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট