নিজের সার্ভিস রাইফেল দিয়েই আত্মঘাতী কনস্টেবল


শনিবার,০৬/০১/২০১৮
430

সুস্মিতা সরকার: শুক্রবার প্রায় দুপুর তিনটে নাগাদ কর্মরত অবস্থায় নিজের সার্ভিস রাইফেল থেকেই গুলি চালিয়ে আত্মঘাতী হলেন কোলকাতা পুলিশের এক কনস্টেবল। ঘটনাটিকে ঘিরে ফুলবাগান এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত পুলিশকর্মীর নাম ভৈরব ওঁরাও। তিনি বর্ধমান জেলার কালনা এলাকার বাসিন্দা। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই ধারণা পুলিশের।

পুলিশ সূত্রে খবর, ভৈরব ওঁরাও নামে ওই কনস্টেবল বৃহস্পতিবার সারা রাত নাইট ডিউটি করেন। শুক্রবার সকাল ছয়টায় তার ডিউটি শেষ হয়। এরপর বেলা বারোটায় তিনি পুনরায় ডিউটি করতে আসেন। থানার সামনের সেন্ট্রি তে তার ডিউটি ছিল বলে জানা যায়। সাধারণত দুজন অল্টারনেট করে একই সাথে ডিউটি করে থাকেন। ঘটনাটির সময়ে তার সাথে ছিলেন আর এক এএসআই, তাঁর বক্তব্য, ভৈরববাবু তখন রাইফেল হাতে দাঁড়িয়ে ছিলেন এবং তিনি চেয়ারে বসে বিশ্রাম নিচ্ছিলেন। আচমকা গুলির আওয়াজে তিনি হকচকিয়ে যান, ছুটে আসেন থানার ভিতরের সমস্ত পুলিশকর্মী। ততক্ষণে ভৈরববাবুর নিথর দেহ মাটিতে পড়ে আছে রক্তাক্ত অবস্থায়। সঙ্কটজনক অবস্থায় তাঁকে এন.আর.এস হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটির পরে চলে আসেন ভৈরববাবুর বাড়ির লোকজন।

সম্প্রতি তাঁকে বেশ চুপচাপ দেখতো, যদিও তার কারণ কখনই তিনি কাউকে বলেননি বলে জানিয়েছেন ওই থানার নিচুতলার পুলিশকর্তারা। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে মনে হলেও এর পিছনে দুর্ঘটনায় মতো কোনো কারণ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট