তৃতীয় টেস্টের ভবিষ্যৎ কি? হোয়াইট ওয়াস না স্বপ্নপুরন


শনিবার,২৭/০১/২০১৮
1718

শুভ বিশ্বাস:

দ্বিতীয় ইনিংসে ২৪৭ রানে অল আউট ভারত। ২৪০ রানে নবম উইকেটের পতন হয় ভারতের। আউট হন ভূবনেশ্বর কুমার। ৭৬ বলে ৩৩ রানের মূল্যবান ইনিংস খেলেন তিনি। এরপর ২৪৭ রানে জসপ্রিত বুমরাকে আউট করে ভারতের ইনিংস শেষ করে দেন ফিল্যান্ডার।

ভারতের লিড ২৪০ রানের। ওয়ান্ডারার্সের কঠিন পিচে জিততে গেলে দক্ষিণ আফ্রিকাকে ২৪১ রান করতে হবে।দিনের শুরুতেই জোড়া ধাক্কা খাওয়ার পর ভারতীয় দলের  ইনিংসের হালর ধরেছেন বিজয় ও কোহলি। তাঁদের জুটিতে ইতিমধ্যেই ৩০-এর বেশি রান যোগ হয়েছে।

৩৬.১ ওভারে ভারতের রান ৩ উইকেটে ৯৩। ভারত এগিয়ে ৮৬ রানে। ভারতের অন্যান্য ব্যাটসম্যানরা কিন্তু দক্ষিণ আফ্রিকার বোলারদের বিরুদ্ধে বিন্দুমাত্র প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। প্রথম সারির ব্যাটসম্যানরা সবাই ব্যর্থ। অবশ্য ভারতের বড় রানের ইনিংসের সলিলসমাধি ঘটে গিয়েছে এমন কথা এখনই বলে দেওয়া যায় না। কারণ ক্রিকেট যে মহান অনিশ্চয়তার খেলা।

যে কোনও মুহূর্তে তৃতীয় টেস্টের রং বদলে যেতে পারে.পরপর দুটি টেস্ট এ পরাজিত হওয়ার পর ভারতীয় দল যে কিছুটা কোনঠাসা তা বলাই যায়। তবে ভুবনেস্বর কুমার ছাড়াও বুমরাহ এই টেস্ট এ নজর কেড়েছে। তবে কোনদিকে গরাচ্ছে দ্বিতীয় টেস্ট তা এখনি বলা যাচ্ছে না। তবে ভারতীয় বোলারদের যে কিছুটা বাড়তি দায়িত্ত নিতে হবে জয় পেতে গেলে তা বলাই যায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট