বৈচিত্রের মধ্যে ঐক্য ভাঙতে পারবে নাঃ মন্ত্রী জাভেদ খান


রবিবার,২৮/০১/২০১৮
701

কাজী হাফিজুল, ভাঙড়ঃ

সারাদেশের সঙ্গে ৬৯তম প্রজাতনদ দিবস উদযাপন করল ভাঙড়ের স্কুল , কলেজ, ব্লক বাদ যায়নি এশিয়া মহাদেশের তথা পূর্ব ভারতের সর্ববৃহৎ চমনগরী কলকাতা লেদার কমপ্লেক্স । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজ্যের দমকল ও অসামরিক দপ্তর মন্ত্রী জাভেদ আহমেদ খান ।

তিনি বলেন, ‘আমাদের দেশ বৈচিত্রের মধ্যে ঐক্য, বাইরের থেকে লোক এলে এটা নিয়ে গর্ব করে, এখানে অনেক বারই ধর্মের নামে সুড়সুড়ি দিয়ে দাঙ্গা হাঙ্গামা লাগানোর চেষ্টা হয়েছে, এই মানুষ তার জবাব দিয়েছে ।

কলকাতা টানারী আসোসিযেশন সাধারণ সম্পাদক ইমরান আহমেদ খান বলেন, “দেশপ্রেমিকদের প্রতি আমার শ্রদ্ধা ,এই দিনে পৃথিবীর সর্ববৃহৎ সংবিধান রচনা শেষ হয় । “শারীরিক অসুস্থতার কারণে রাজ্যের মন্ত্রী আবদুর রেজ্জাক মোল্লা উপস্থিত হতে পারেনি ।এর জন্য তিনি দুঃখ প্রকাশ করেন ।

এদিন অনুষ্ঠানে সাম্প্রদায়িক সম্প্রতির উপর নিত্য সকালে মনোমুগ্ধ করে ।নিত্য ছাড়াও বক্তৃতা দেশপ্রেমিক গান পরিবেশন করা হয় ।শতাধিক স্কুল ছাত্র -ছাত্রী ছাড়াও বহু দর্শক উপস্থিত ছিলেন ।

মন্ত্রী জাভেদ খান ছাড়াও সমাজসেবী রউফ খান, খুরশিদ আলম, শক্তিপদ মণ্ডল, মফিজুল ইসলাম, আরাবুল মোল্লা, আবদুল হাকিম , আসমা বিবি প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবগ ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট