নলকুন্ডা তরুন ক্লাব ও লাইব্রেরির পরিচালনায় বার্ষিক সাংস্কৃতিক ক্রিড়া অনুষ্ঠান ও কৃষি,পুষ্প, হস্তশিল্প প্রদর্শন


রবিবার,২৮/০১/২০১৮
486

মোহাঃ বেলাল উদ্দিন মন্ডল ,মুর্শিদাবাদ:
বেলদাঙ্গা যে সকল ক্লাব গুলি রয়েছে তাদের মধ্যে এই নলকুন্ডা তরুণ ক্লাবের নাম চলে আসে তাদের অনুষ্ঠান ও খেলা আয়োজন দেখে। বহু দিন থেকে বিভিন্ন খেলা ও অনুষ্ঠানের আয়োজন করে থাকে এই ক্লাবটি । সেই মত নলকুন্ডা তরুন ক্লাব ও লাইব্রেরির পরিচালনায় ২০ ও ২১ জানুয়ারি বার্ষিক সাংস্কৃতিক  ক্রীড়া অনুষ্ঠান ও কৃষি,পুষ্প, হস্তশিল্প প্রদর্শনীর খুব সুন্দর করে  আয়োজন করা হয়েছিল।
এই অনুষ্ঠানে পতাকা উত্তলন দিয়ে শুরু হয় ।তবে  ২০ ও ২১ তারিখ ছেলে ও মেয়েদের বেশ কিছু খেলার আয়োজন করে ছিলো ।১০০ মিটার  রেস সাঁতার প্রতিযোগিতা আলু খেলা ,তর্ক বিতর্ক অনুষ্ঠান , যুব সচেতনা মূলক আলোচনা ,ক্যুইজ প্রতিযোগিতা জিমন্যাস্টিক  স্কিপিং খেলা  , চেয়ার প্রতিযোগিতা ,কাবাডি খেলা এছাড়াও পুষ্প হস্ত শিল্প সামগ্রী জমা নেওয়া হয় ও প্রর্দশন করার পরে পুরুস্কার প্রদান করা হয় ।
অনুষ্ঠানের স্থান নলকুন্ডা ৩৪ প্রাথমিক বিদ্যালয়। অনুষ্ঠানে সভাপতি ছিলেন আপতাবিদ্দিন সাহেব ভাবতা আজিজিয়া হাই মাদ্রাসা শিক্ষক । সহ সভাপতি পদ অলংকৃত করেছিলেন সবুরুদ্দিন সেক শিক্ষক কাশী পুর তারিণী বিদ্যাপীঠ । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  মাসুদ করিম জেলা কার্যকরী সভাপতি তৃণমূল কংগ্রেস, মোহাঃ হেলালউদ্দিন মন্ডল সেক্রেটারি ভাবতা হাসিনা মেমোরিয়াল গার্লস হাই মাদ্রাসা ।
অরিত মজুমদার বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেস ,মনিরুল হক সাহেব (মুর্শিদাবাদ জেলা-পরিষদের সদস্য), মোঃ সেলিম সাহেব ( আন্তর্জাতিক ও রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত, প্রধান-শিক্ষক হরেকনগর এ.এম ইন্সটিটিউশন), এছাড়া স্থানীয় আরও বিশিষ্ট ব্যক্তিবর্গ   উপস্থিত ছিলেন
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট