মানবিকতার নজির স্থাপন কারী জেলার  ট্রাফিক সিভিকদের সম্বর্ধনা দিল “মুক্তির কান্ডারী”


রবিবার,০১/০৪/২০১৮
290

রায়গঞ্জ , উত্তর দিনাজপুর :

রবিবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে মুক্তির কান্ডারী নামে বেসরকারি এক স্বচ্ছা সেবী সংস্থার পক্ষ থেকে একটি রক্ত দান শিবির চলার সময় রায়গঞ্জের চারজন ট্রাফিক সিভিক কে সম্বর্ধনা দিল তারা । যারা সম্বর্ধনা পেলেন তারা হলেন তন্ময় সরকার,সুরজীত গোস্বামী, রহিমূল হক ও পবিত্র দাস। যানা যায় মাধ্যমীক ও উচ্চ মাধ্যমীক পরীক্ষা চলাকালিন বিপদ গামী ছাত্র ছাত্রীদের পাশে এগিয়ে এসে ।

উল্লেখ্য  পরীক্ষায় বসা পাক মূহুর্তে   এডমিড কার্ড ভুল করে ছেড়ে আসা ছাত্রদের নিজেদের বাইকে বসিয়ে ট্রাফিক সিভিক ভলেন্টিয়ার ছাত্রদের সাথে নিয়ে গিয়ে তাদের বাড়ি থেকে অ্যাডমিড কার্ড নিয়ে এসে নজীর গড়েন। তাছাড়া ভবঘুরে পথ শিশুর মুখে আহার তুলে দিয়ে মানবিকতার পরিচয় দিয়েছিলেন সকলের সামনে। এর ফল স্বরূপ আজ ” মুক্তির কান্ডারী” নামে বেসরকারি এক স্বেচ্ছা সেবী সংস্থার পক্ষ থেকে তাদের  সম্বর্ধনা দেওয়া হল।

শুধু তাই নয় এই রক্তদান শিবিরে দুই জন সিভিক ভলেন্টিয়ার রক্তদান করে আবারো মানবিকতার পরিচয় দেন। এদিনের সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তির কান্ডারী কর্নধার কৌশিক চ্যাটার্জী, রায়গঞ্জের কাউন্সিলার নয়ন দাস, রায়গঞ্জ ট্রাফিক ওসি পিনাকী সরকার ও ব্যবসায়ী সমিতির সম্পাদক অতুল বন্ধু লাহেড়ি সহ প্রমূখ। এদিকে রায়গঞ্জ ট্রাফিক সিভিকের এই সাফল্যে খুশিই  রায়গঞ্জ ট্রাফিক ওসি পিনাকী সরকার ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট