সম্প্রীতির পক্ষে, বিভাজনের বিরুদ্ধে বিশিষ্টজনের সভা ও আলোচনা


বুধবার,০৪/০৪/২০১৮
707

ফারুক আহমেদ
‘মানুষ বড় কাঁদছে, তুমি মানুষ হয়ে পাশে দাঁড়াও’ লিখেছেন কবি শক্তি চট্টোপাধ্যায়। বুদ্ধি, বিবেক ও সংবেদনশীল মনের কাছে এই আমাদের প্রার্থনা। আজ রানিগঞ্জ আসানসোলে যে সঙ্কটের সামনে এসে দাঁড়িয়েছি  আমরা সে সঙ্কট সারা দেশের, সারা ভারতবর্ষের। পুত্রশোকে মুহ্যমান বাবা তবু মাথা তুলে উঠে দাঁড়ালেন, বললেন, না কোন প্রতিহিংসা নয়। এই শোক ও সংকল্পের উদ্ভাসন থেকে শুরু হোক আমাদের তিমিরবিনাশের প্রণতি।  আমরাও জীবনানন্দের মতো দু ‘ দণ্ডের শান্তি চেয়েছিলাম। শান্তি চাই এবং সারাজীবন চাইব।
সম্প্রীতির পক্ষে, বিভাজনের বিরুদ্ধে বিশিষ্টজনের সভা ও আলোচনা। দলমত নির্বিশেষে আপনারা সবাই আসুন প্রেস ক্লাবে। সময় ৪ এপ্রিল, বুধবার, বিকেল ৪ টে।
অধ্যাপক মনোজিৎ মন্ডল ও মহঃ আলি এর আহ্বানে এই সভায় লেখক, কবি, সাহিত্যিক, অধ্যাপক ও নাগরিক সমাজ উপস্থিত থাকবেন। নীরেন্দ্রনাথ চক্রবর্তী, দ্বিজেন মুখোপাধ্যায়, সন্ধ্যা মুখোপাধ্যায়, কবীর সুমন, বিভাস চক্রবর্তী, শুভাপ্রসন্ন, মনোজ মিত্র, গৌতম ঘোষ, শীর্ষেন্দু মুখোপাধ্যায়,জয় গোস্বামী, নৃসিংহপ্রসাদ ভাদুড়ী, অভিরুপ সরকার, সুবোধ সরকার, হোসেনুর রহমান, আবুল বাশার, ত্রিদিব ব্যানার্জি, কৌশিক গাঙ্গুলী,  রঞ্জন বন্ধ্যোপাধ্যায়, কৌশিক রায়, গৌতম পাল, শামীম হায়দার সহ বহু বিশিষ্ট মানুষ সামিল হচ্ছেন। সম্প্রীতির পক্ষে, বিভাজনের বিরুদ্ধে  আলোচনা সভায়।
Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট