মারধর, বোমাবাজি ,পথ অবরোধ রায়গঞ্জে, সশস্ত্র আন্দোলনের হুমকি বিজেপি সমর্থক দের


বুধবার,০৪/০৪/২০১৮
520

রায়গঞ্জঃ মনোনয়ন পত্র তুলতে গিয়ে বেধড়ক মার খেতে হচ্ছে বিজেপি সমর্থক দের। শাসক দলের সন্ত্রাসে মনোনয়ন পত্র তুলতে ও জমা দিতে পারছে না বিজেপি।তাদের অভিযোগ মনোনয়ন পত্র তুলার প্রথম দিন থেকেই তাদের উপর কড়া নির্যাতন চালানো হচ্ছে । এদিন এমন অভিযোগ তুলে রায়গঞ্জে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান  বিজেপির কর্মী সমর্থকরা।
জেলা কার্যালয়ের সামনে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী সমর্থকেরা। বিজেপির অভিযোগ, মঙ্গল বার ও বুধবার বিজেপির কর্মী সমর্থকেরা রায়গঞ্জ,ইটাহার সহ বিভিন্ন  ব্লক অফিসে মনোনয়ন পত্র জমা দিতে গেলে তাঁদের উপরে হামলা চালায় শাসক দলের গুন্ডাবাহিনী। আগ্নেয়াস্ত্র নিয়ে তাড়া করা হয় তাঁদের। মঙ্গল বার ইটাহারে মনোনযোন  পত্র তুলতে এলে দুষ্কৃতী দের হাতে আহত হন চারজন মহিলা সহ দুইজন বিজেপি কর্মী সমর্থকরা।
এরপরেই এর  প্রতিবাদে বুধবার রায়গঞ্জে পথ অবরোধ করেন বিজেপি সমর্থকরা। বিজেপি নেতা বিশ্বজিৎ লাহিড়ী বলেন, মহিলা ও এসটি প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছিল রায়গঞ্জ ব্লক অফিসে। সেই সময় তৃণমূলের গুন্ডা বাহিনী প্রার্থীদের উপর হামলা চালায়। বোমা ও বন্দুক নিয়ে চড়াও হয় তাঁদের উপর। মারধর করা হয়েছে প্রার্থীদের। ইটাহারের মঙ্গল বার ঠিক এক ই পরিস্থিতির মুখে পড়তে হয বিজেপি সমর্থক দের। এরই প্রতিবাদে পথ অবরোধ করা হয়েছে। এমন চলতে থাকলে আগামীকাল থেকে সশস্ত্র আন্দোলনের পথেও হাঁটবে বিজেপি।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট