পঞ্চায়েত নির্বাচন! সোশাল মিডিয়ায় প্রচার


শুক্রবার,০৬/০৪/২০১৮
368

পল মৈত্র:
দক্ষিন দিনাজপুরঃ পঞ্চায়েত ভোটের নির্ঘণ্ট প্রকাশ হতেই দক্ষিণ দিনাজপুরে প্রচারাভিযানে নেমে পড়েছে বিরোধী থেকে শাসক দল। দেওয়াল লিখন থেকে সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেছে রাজনৈতিক দলগুলি।
শাসক থেকে বিরোধীরা লড়াই এর ময়দানে একে অপরকে এক ইঞ্চিও জায়গা ছাড়তে নারাজ। রবিবার থেকে তপন ব্লকের গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় বিজেপির পক্ষ থেকে দেওয়াল লেখার কাজ শুরু করেছে। প্রার্থীর নাম ফাঁকা রেখেই চলছে দেওয়াল লেখার কাজ। অন্য দিকে সোশ্যাল মিডিয়ায়ও প্রচারাভিযান শুরু করেছে বামফ্রন্ট ও শাসক দল তৃণমূল। কংগ্রেসের পক্ষ থেকে দেওয়াল দখল শুরু হয়েছে বলে জানা গেছে। ভোটের দামামা বাজতেই ব্যস্ততা তুঙ্গে বিভিন্ন রাজনৈতিক দল গুলির।
এবিষয়ে বিজেপির জেলা সভাপতি শুভেন্দু সরকার জানান, পঞ্চায়েত নির্বাচনের প্রচারে তারা নেমে পড়েছেন। প্রার্থীর নাম ফাঁকা রেখেই দেওয়াল লেখার কাজ শুরু করা হয়েছে। প্রার্থী নাম ঘোষণা হলে ফাঁকা জায়গায় নাম বসিয়ে দেওয়া হবে।
বামফ্রন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, পঞ্চায়েত নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হয়েছে শনিবার। প্রার্থীদের নাম এখনও ঘোষণা হয়নি। তাই সোশ্যাল মিডিয়ায় প্রচারাভিযান শুরু করা হয়েছে। এরপর ধীরে ধীরে দেওয়াল লিখন থেকে অন্যান্য ভাবে প্রচার শুরু করা হবে।
অন্য দিকে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বিপ্লব মিত্র জানান, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও প্রচারাভিযান শুরু করা হয়েছে। আগামী কয়েক দিনে মধ্যে আরও তোড়জোড় ভাবে প্রচারে নামা হবে।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট