রাজকীয় মেজাজে নাইট শিবির, ঐতিহাসিক জয়ের সাক্ষী থাকল ইডেন গাডেন্স


সোমবার,০৯/০৪/২০১৮
1319

শুভ বিশ্বাস : এদিন টসে জিতে প্রতিপক্ষকে প্রথম ব্যাট করতে পাঠান কার্তিক। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটর বিনিময়ে ১৭৬ রান তোলে ব্যাঙ্গালোর। আরসিবি-র হয়ে ভাল রান করেছেন ব্রেন্ডন ম্যাকালাম (৪৩), এবি ডি ভিলিয়ার্স (৪৪), মনদীপ সিংহ (৩৭) এবং অধিনায়ক (৩১)। কলকাতার হয়ে ভাল বল করেছেন নীতীশ রানা (২/১১) এবং বিনয় কুমার (২/৩০)। গত বছর গৌতম গম্ভীরের সেরা চমক ছিল নারাইনকে রাতারাতি ইনিংসের শুরুতে তুলে আনা। রবিবার সেই ফর্মুলাই প্রয়োগ করলেন কার্তিক। জয় দিয়ে চলতি বছরের আইপিএল অভিযান শুরু করল কলকাতা নাইট রাইডার্স । রবিবাসরীয় ইডেন গার্ডেন্সে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (আরসিবি) ৪ উইকেটে হারিয়ে দিল নাইটরা।

আর যে ছবি দেখার জন্য কেকেআর ভক্তরা প্রতীক্ষা করে গিয়েছেন এই রাতের জন্য, তা উসুল করে দিলেন দীনেশ কার্তিকের হাতে তুলে দেওয়া নতুন ঘরানার নাইট-যোদ্ধারা। ইডেনে আরও একবার আরসিবি-বধ করেই আইপিএল অভিযান শুরু হয়ে গেল কেকেআর-এর।তরুণ ক্রিকেটার নীতিশ রানার অনবদ্য ব্যাটিং সহজেই নজর কেড়েছে ক্রিকেটার দের। দলের অধিনায়ক কার্তিকের জোরালো ব্যাটিং এ ভর কড়ে সহজেই জয়ের লক্ষ্য পৌঁছে যায় নাইট শিবির।

ইডেন গার্ডেন সাক্ষী থাকল আর এক ঐতিহাসিক জয়ের। বিরাট বাহীণীকে পরাস্ত করে সহজেই জয় ছিনিয়ে নিলো কে কে আর। গ্যলাড়ী থেকে ভেসে আসছিলো একটাই স্লোগান কড়ব লড়ব জিতব রে। মাঝরাতেই মেতে ঊঠল জয়ের ঊল্লাসে  গোটা  কলকাতাবাসী । সব মিলিয়ে বলা যায় এই জয় কে কে আর দল কে বাড়তি অক্সিজেন দেবে ।

Image Credit: iplt20(dot)com

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট