বিরোধীরা যতই অপপ্রচার করুক না কেন এবারে পঞ্চায়েত নির্বাচনে মানুষের রায় শেষ কথা


শনিবার,০৫/০৫/২০১৮
567

বাংলা এক্সপ্রেস---

“বিরোধীরা যতই অপপ্রচার করুক না কেন এবারে পঞ্চায়েত নির্বাচনে মানুষের রায় শেষ কথা। তৃণমূল কে হারানোর ক্ষমতা কারো নেই,রোদ বৃষ্টি বর্ষা মমতাই ভরসা”।বিরোধীরা যতই অপপ্রচার করুক না কেন  মানুষ কখনোই তাদের কথায় কান দেবেন না।আজ পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে ইটাহারের হাইস্কুল মাঠে তৃণমূলের এক জনসভায় শুভেন্দু অধিকারি একথা বলেন।তিনি বলেন মমতা ব্যানার্জির নেতৃত্বে রাজ্যের যে ভাবে উন্নয়ন হচ্ছে তাতে মানুষ উন্নয়ন ছাড়া বিরোধীদের কোন অপপ্রচারে কান দিচ্ছেন না।শুভেন্দু অধিকারি বলেন বিরোধীরা মানুষের মধ্যে ভেদাভেদ সৃষ্টি করছে।কখনো হিন্দু ,মুসলিম কখনো আদিবাসী ভাইবোন সকলের মধ্যে হিংসার বার্তা পৌচাচ্ছেন।তাই মানুষ এর যোগ্য জবাব দেবে নির্বাচনে।পরিবহন মন্ত্রী বলেন রাজ্যে উন্নয়নের জোয়ার দেখে বিরোধীরাও হার মানছে।তাই বহু জায়গায় বিরোধী শিবিরে আজ ভাঙন দেখা দিয়েছে ।তাই তারা মমতার উন্নয়নে শামিল হতে চলছেন।পিছনে পিছনে তারা নিজেরাই তৃণমূলের সাথে যোগাযোগ করে উন্নয়নে শামিল হতে চাইছেন।

ইটাহার ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত জনসভায় কয়েক হাজার তৃণমূল কংগ্রেস কর্মী-সমর্থক হাজির হন। জনসভায় মূল বক্তা হিসাবে উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী, রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী মদন মিত্র, ইটাহারের বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অমল আচার্য, ব্লক কংগ্রেস সভাপতি মহম্মদ ইসরাইল, মোষারফ হোসেন, পূজা আচার্য সহ অন্যন্য নেতৃত্ব ও দলের প্রার্থীরা।

এদিনর বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত নেতৃত্বরা বিজেপিকে আক্রমণ করেন। এদিনের সভায় মদন মিত্র বলেন, বিরোধীরা জেলায় রামধনু জোট করে ভোটে লড়ছে। তৃণমূলের নামে অপপ্রচার করে চলেছে।
বিজেপি জাতি ভেদাভেদ করে রাজনীতি করে চলেছে গোটা রাজ্য জুড়ে। কাজের নামে কিছুই করে না, মুখে পাঁচ বছর ধরে ভাষণ দিয়েই চলেছে। আর বিজেপি নেতৃত্বরা ধর্ষণের সঙ্গে যুক্ত হচ্ছেন। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী যখন রাজ্যের উন্নয়ন করে চলেছে।

বিরোধীরা অপপ্রচার করে চলেছে। তাই কোন মতেই বিজেপিকে ভোট দেবেন না। এরা রাজ্যের উন্নয়ন চায় না। আগামীদিনে দিকে দিকে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের ভোট দিন। এদিনের জনসভায় বিভিন্ন দলের কর্মী ও সমর্থকরা তণমূল কংগ্রেসে যোগদান করেন। তাদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন উপস্থিত নেতৃত্ব।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট