ছাপ্পা ভোটে ভাঙড় চলল বোমা গুলি , পুনঃনিরবাচন চায়ঃ জমি কমিটি


সোমবার,১৪/০৫/২০১৮

কাজী হাফিজুল---

নির্বাচন জুড়ে গোটা রাজ্যে জুড়ে যে অশান্তি চিত্র দেখা দিয়েছে ।তাতে বাদ যায়নি ভাঙড়। সকাল থেকেই বুথ দখল করে শাসকদলের গুন্ডা বাহিনী অপহরণ করেছে জমি জীবিকা বাস্তুতন্ত্র ও পরিবেশ রক্ষা কমিটির প্রার্থী মহঃ এন্তাজুল খানের পোলিং এজেন্ট শেখ আজিম, আকবর মোল্লা ও শেখ জয়নাল আবেদিনকে। এই তিনজনকে এখনো নিখোঁজ ।

আশংকা করা হচ্ছে , গুন্ডা বাহিনী বিকেলে ভোটের শেষে ওদের পুলিশের হাতে তুলে দেওয়ার নাটক করবে এবং পুলিশ এদের নামে একগুচ্ছ মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করবে ।

৮৯ ও ৯০ নং বুথে এখন সরাসরি রিগিং পরিচালনা করে কাশীপুর থানার অফিসার ইন চার্জ বিশ্বজিৎ ঘোষ।পুলিশ এসে ওই বুথগুলিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার ভান করার পর ভোটাররা ফের বুথমুখো হন। গিয়ে দেখেন যে বিশ্বজিৎবাবু সযত্নে তাদের আঙুলে নীল কালি লাগিয়ে দিয়ে নিজে বুথে ঢুকে ছাপ্পা মেরে আসছেন। আর মোলায়েম ভাবে ভোটারদের বলছেন, কেউ নিজে ভোট দেওয়ার জন্য চাপাচাপি করলেই অস্ত্র আইনে কেস দিয়ে গ্রেপ্তার করে নেবেন।অভিযোগ জমি কমিটির ।
পুলিশ সূত্রে কোনো প্রতিকরিযা পাওয়া যায়নি ।
জমি কমিটির অন্যতম নেতা অলীক চক্রবর্তী বলেন, “আমরা প্রশাসনের কাছে আস্থা হারিয়েছি, শুধু নিরব দর্শক হিসেবে কাজ করেছে, তাই পাঁচটি বুথে আবার ভোট চাই ।”

আরাবুল পুত্র হাকিমুল বলেন, ভোট শান্তিপূর্ণ হয়েছে, ওদের অভিযোগ মিথ্যা।

বাংলা এক্সপ্রেস মোবাইল অপ্পস ডাউনলোড করুন : http://bit.ly/2p7fTr9

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট