সোশাল মিডিযাতে স্নানের ছবি দেওয়ায় আবারো বিতর্কে সারা খান


বুধবার,১৩/০৬/২০১৮
816

বাংলা এক্সপ্রেস---

এক সময় ধারাবাহিক দিয়ে বিখ্যাত হয়ে উঠেছিলেন সারা খান, দেশের ঘরে ঘরে পরিচিত হয়েছিল তাঁর মুখ, সেই ‘স্বপ্না বাবুল কা… বিদাই’ কিন্তু ছিল নেহাতই পারিবারিক গল্পের ভিত্তিতে তৈরি করা। কিন্তু যে কোনো কারণেই হোক, পরে আর ধারাবাহিকে অভিনয় দিয়ে খ্যাতিটাকে ধরে রাখতে পারেননি তিনি। তাই তার পর থেকে একচেটিয়া ভাবে সাহায্য নিয়ে চলেছেন বিতর্কের।

এর আগেও তাঁর খোলামেলা ছবি নিয়ে চর্চা হয়েছে। তবে এবার বাথটবে শুয়ে তাঁর নগ্ন ছবি নিয়ে বিতর্ক হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় স্নানরত সারার নগ্ন ছবি পোস্ট হওয়াতে তোলপাড় শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন উঠছে এমন এক অবস্থার ছবি কীভাবে কেউ সোশ্যাল মিডিয়ায় দিতে পারেন?সারা খান তাঁর আসন্ন ওয়েব সিরিজের জন্য বেশ কিছুদিন ধরেই রয়েছেন খবরের শিরোনামে। এই টেলি অভিনেত্রী এবার নতুন এক ভূমিকায় ধরা দিচ্ছেন ইন্ডাস্ট্রিতে। সেখানে প্রযোজকের ভূমিকায় দেখা যাবে সারা আলি খানকে।

তবে তার আগেই এক নতুন বিতর্কে ধরা পড়লেন সারা। এবার অনেকেই অবশ্য প্রশ্ন তুলছেন আদৌ এই ছবি ভুল কের সোশ্যাল মিডিয়ায় এসেছে , নাকি কোনও নিম্নরুচির প্রচারমূলক কাজের অঙ্গ এই পোস্ট?বোন আয়রা আলি খানের সঙ্গে শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন সারা। সেখানে দুই বোন মিলে বাথটবে স্নানরতম অবস্থায় মজার মেজাজে ছিলেন। সেই সময়ে বাথটবে নগ্ন সারা র ছবি তোলেন বোন আয়রা। আর সেই ছবি তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা নিয়ে তোলপাড় শুরু হয়ে যায়। এদিকে, ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ছবি তৎক্ষনাৎ সরিয়ে নেওয়া হয়। কিন্তু বিতর্কের ঝড় তাতেও থামেনা। শুধু ছবি নয়, এই ঘটনার ভিডিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট