হাসপাতালের মহিলা নিরাপত্তারক্ষীদের উপর হামলা


শুক্রবার,২২/০৬/২০১৮
394

বাংলা এক্সপ্রেস---

হাসপাতালের মহিলা নিরাপত্তারক্ষীদের উপর হামলার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে। ভিজিটিং আওয়ার্সের সময় পেরিয়ে যাওয়ার পর হাসপাতালের ওয়ার্ডে প্রবেশ করতে গেলে এক ব্যাক্তিকে বাঁধা মহিলা নিরাপত্তারক্ষীদের। বাধাপ্রাপ্ত হয়ে ক্ষুদ্ধ ব্যাক্তি চড়াও হলেন দুই মহিলা নিরাপত্তারক্ষীরর উপর। বেধরক মারধর করায় গুরুতর জখম দুই মহিলা নিরাপত্তারক্ষী। দুজনকেই রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাদের মধ্যে এক মহিলা নিরাপত্তারক্ষী সন্তান সম্ভবা। এই ঘটনার জেরে উত্তেজিত হাসপাতালে থাকা অন্যান্য রোগীর আত্মীয় পরিজনেরা গনধোলাই দেয় অভিযুক্ত ব্যাক্তি নাজির হোসেনকে। এরপর খবর দেওয়া হয় রায়গঞ্জ থানায়। পুলিশ এসে গ্রেপ্তার করে ওই ব্যাক্তিকে।

প্রসূতি বিভাগে সদ্যজাত সন্তান ও স্ত্রীকে দেখতে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে আসেন করনদিঘীর সাবধান গ্রামের বাসিন্দা নাজির হোসেন। কিন্তু হাসপাতালে রোগীর পরিবারের সাক্ষাতের নির্ধারিত সময় পার হয়ে যাওয়ায় হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত মহিলা নিরাপত্তারক্ষী জয়া মন্ডল ও সোমা ঘোষ সরকার সাক্ষাৎ প্রার্থী নাজির হোসেন কে হাসপাতালে প্রবেশ করতে বাঁধা দেয়। হাসপাতালে ঢুকতে বাঁধা পেয়ে ক্ষুদ্ধ হয়ে আচমকাই দুই মহিলা নিরাপত্তারক্ষীর উপর চড়াও হন ওই ব্যাক্তি। অভিযোগ, দুই মহিলা নিরাপত্তারক্ষীকে ব্যাপক মারধর করে নাজির হোসেন। তাদের হাসপাতালেই একটি ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। যাদের মধ্যে এক মহিলা নিরাপত্তারক্ষী সন্তানসম্ভবা ।

এরপরই হাসপাতালের অন্যান্য লোকেরা উত্তেজিত হয়ে গনধোলাই দেয় অভিযুক্ত নাজির হোসেনকে। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে রায়গঞ্জ থানায় নিয়ে যায়। অভিযুক্ত নাজির হোসেন মহিলা নিরাপত্তারক্ষীদের উপর হামলার ঘটনা স্বীকার করেছে। এই ঘটনায় রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতাল এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট