ভাঙড়ে রাস্তার বেহাল দশা কাটাতে অবরোধ স্কুল ছাত্র ছাত্রীরা


সোমবার,০৯/০৭/২০১৮
605

কাজী হাফিজুল---

কোথায় উন্নয়ন, কোথায় পরিবর্তন টের পায়না ভাঙড়বাসী । একের পর এক মন্ত্রী, নেতাদের প্রতিশ্রুতি তবুও ভাঙড়ে পোলেরহাটবাসী দীর্ঘ ২ বছর পাকাপোল টু বোয়ালঘাটা রোড শুধু বেহাল নয়, ভয়ঙ্কর দশা কোথাও হাঁটু জল আবার কোথাও নদী। মন্ত্রী রেজ্জাক মোল্লা বছর খানেক আগে পোলেরহাটে এক অনুষ্ঠানে এসে ধান চাষে উপযুক্ত বলে মন্তব্য করেছিল ১২টি মাস ঘুরে গেছে কাজের কাজ কিছুই হয়নি ।

পরিস্থিতি এমনই ছাত্রছাত্রীদের এক হাঁটু জল পেরিয়ে কাদা মেখে স্কুলে যেতে হয়। দীর্ঘদিন ধরে স্হানীয় প্রশাসনকে জানিয়ে কোন সুরাহা হয়নি। তার প্রতিবাদে ভাঙড়ে পোলেরহাট হাইস্কুলের ছাত্র ছাত্রীরা এদিন ক্লাস বন্ধ করে রাস্তায় নেমে প্রতিবাদে মুখরিত হয়। মূলত ভাঙড়ের ব্যস্ততম ৯১ রোড,পোলেরহাট টু শ্যামবাজার রোডের বাস ও ১২টি রোডের অটো, ট্রেকার, মটর ভ্যান চলাচল বন্ধ হয়ে যায় । পাকাপোল টু শ্যামনগর রোড অবরোধ করে ছাত্রছাত্রীরা। পুলিশ প্রশাসনকে ঘিরে ধরে চলে ব্যাপক বিক্ষোভ চলে ।

এই এলাকাটি ভাঙড়-২ পঞ্চায়ের সমিতির অন্তর্গত পোলেরহাট ১নং গ্রাম পঞ্চায়েত এলাকার বারবার বলে কোন সুরাহা হয়নি । যার জেরে বর্ষার মুখে সমস্যার মুখে পড়েছে ছাত্র-ছাত্রী থেকে স্থানীয়রা ।

ছাত্র সাইনুর মোল্লা বলেন, “৯১রোড ও পাকাপোল টু বোয়ালঘাটা দীর্ঘদিন ধরে বেহাল।পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি সহ স্হানীয় তৃণমূল নেতৃত্ব কে জানিয়ে কোন লাভ হয়নি ।”

ভাঙড় ২নং পঞ্চায়েত ব্লক সমিতির সভাপতি ও পূর্তের কর্মাধক্ষ্য ওহিদুল ইসলাম কে ফোন করা হলে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট