বিয়ে বাড়ির প্রস্তুতিতে যেন হঠাৎ ছন্দ পতন


বুধবার,১১/০৭/২০১৮
41

নিজস্ব সংবাদদাতা---

বিয়ে বাড়ির প্রস্তুতিতে যেন হঠাৎ ছন্দ পতন। খবর শুনেই উদ্বেগের ছাপ মেয়ের বাড়ির আত্মীয় পরিজনদের মধ্যে। দুর্ঘটনায় পাত্র সহ গুরুতর জখম একাধিক। খবর শোনা মাত্রই পাত্রীর আত্মীয় পরিজন ছুটলেন পাত্র সহ অন্যান্য বরযাত্রীদের উদ্ধার করে আনতে। ততক্ষনে অবশ্য জখম হয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন প্রায় তিরিশ জন বরযাত্রী। জখম পাত্র মহাদেব দেবনাথেরও চিকিৎসা চললো অন্যান্যদের সাথেই।

এমনই ঘটনা মঙ্গলবার বিকেলে ইসলামপুর থানার ধনতলা এলাকায় একত্রিশ নম্বর জাতীয় সড়কে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নদীয়া জেলার কৃষ্ণনগর থেকে মহাদেব দেবনাথ বাস বোঝাই বরযাত্রীদের নিয়ে বিয়ে করতে যাচ্ছিলেন দার্জিলিং জেলার পানিট্যাঙ্কিতে। ইসলামপুরের ধনতলাতে সেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি চলন্ত ট্যাংকারকে ধাক্কা দিলে এই ঘটনা। ঘটনায় এক শিশু ও আট মহিলা সহ কমবেশি প্রায় তিরিশ জন বরযাত্রী জখম।

ঘটনার পর পলাতক ওই বেসরকারি বাসের চালক।তাকে ধরতে তল্লাশির পাশাপাশি গোটা ঘটনার তদন্তে নেমেছে ইসলামপুর থানার পুলিশ। প্রত্যক্ষদর্শী রাজু দেবনাথ জানান, সোমবার রাতেই তারা রওনা হয়েছেন।বাসে বসে অনেকেই একটু ঝিমোচ্ছিলেন। হঠাৎ তীব্র আওয়াজে একটি ধাক্কার পাশাপাশি বাসের ভিতরেই পাত্র সহ সবাই ছিটকে পড়লেন। শুভ দিনের মুহূর্তে এহেন খবরে রীতিমতো উদ্বেগের ছায়া পাত্র ও পাত্রীর আত্নীয় পরিজনদের মধ্যে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট