ছাত্র আন্দোলনের জেরে ঘুম ভাঙল প্রশাসনের, শুরু হল রাস্তা সারাই


শুক্রবার,১৩/০৭/২০১৮
566

কাজী হাফিজুল---

ভাঙড় ২ নং ব্লকের অধিকাংশ ভাগ রাস্তা অবস্থা অত্যন্ত শোচনীয়। পথ চলা দায়! প্রতিবাদে পথে নামে ভাঙড়ের স্কুল থেকে মাদ্রাসা পড়ুয়ারা। লাগাতার ছাত্র ছাত্রীদের পথ অবরোধে নাজেহাল প্রশাসন ও পুলিশের কর্তা ব্যক্তিরা। দুঃচিন্তায় পড়েন স্থানীয় নেতা ও জনপ্রতিনিধিরাও। শেষমেষ ঘুম ভাঙলো সকলেরই।

সম্প্রতি পোলেরহাট হাইস্কুলের ছাত্র ছাত্রীরা পথ অবরোধ করে ,তার ঠিক দুদিন পরে একই পথে নামে সাতুলিয়া হাই মাদ্রাসার পড়ুয়ারা।বুধবার ছাত্র ছাত্রীদের পথ অবরোধের খবর পেয়ে ঘটনা স্থলে আসেন পুলিশ ও প্রশাসনের কর্তারা।বৃহস্পতিবার থেকেই রাস্তা সারাইয়ের কাজ শুরু করার আশ্বাস পেয়ে অবরোধ তোলে পড়ুয়ারা।তারই ফলশ্রুতিতে বৃহস্পতিবার থেকেই ইট দিয়ে রাস্তা সারাইয়ের কাজ শুরু হয়েছে। স্থানীয় ভগবানপুর ও চালতাবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের নিজস্ব অর্থায়নে এই কাজ চলছে।অপর দিকে পোলেরহাট স্কুল রোডে ঝামা ইট পড়েছে তবে কাজ শুরু হয়নি। পোলেরহাট ব্যবসায়ী মানস ঘোষ বলেন,”এর ফলে শুধু আমরা ক্ষতি গ্রস্থ হয়নি,পথচলতি সাধারণ মানুষরা ক্ষতির স্বীকার।”

আর এক ব্যবসায়ী সোলেমান মোল্লা বলেন,”খরিদ্দারআসতে চাইছে না খারাপ রাস্তার জন্য তাছাড়া রাস্তার কাদা জল ছিটকে দোকানে চলে আসছে”। পোলেরহাট গ্রামপঞ্চায়েত প্রাক্তন প্রধান ও বিদ্যুৎ কর্মধ্যক্ষ মিজানুর আলম বলেন,,”পঞ্চায়েত ফান্ড থেকে ফেলেছি খুব শিগগিরই কাজ শুরু হবে।”তৃনমূল নেতা হবিবর বিশ্বস বলেন,”পি ডবল ও নিয়েছে বর্ষার পর ফুলদমে কাজ শুরু হবে।”

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট