স্বামী অগ্নিবেশের উপর আক্রমনের প্রতিবাদে কলকাতাতে বিক্ষোভ


বৃহস্পতিবার,১৯/০৭/২০১৮
285

বিশিষ্ট হিন্দু ধর্মগুরু স্বামী অগ্নিবেশ মহারাজের উপর ঝাড়খণ্ডের পাকুড়ে বিজেপি যুব মোর্চার নেতাদের প্রাণঘাতী হামলার প্রতিবাদে সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের সাধারণ সম্পাদক মহঃ কামরুজ্জামানের নেতৃত্বে বৃহস্পতিবার বিকালে কলকাতাতে এক বিক্ষোভ সমাবেশ হয়।
স্বামী অগ্নিবেশ সোমবার ঝাড়খণ্ড পাকুড়ের এক অনুষ্টানে অংশগ্রহণ করতে গেলে বিজেপি যুব মোর্চার নেতারা, তাহাকে কালো পতাকা দেখিয়ে তার বিরুদ্বে স্লোগান দিতে আরম্ভ করেন। পরবর্তীতে এক সময় বিজেপি কর্মীরা তার উপর শারিরিক হামলা শুরু করেন। এমনকি কিল, ঘুষি,লাথি মারতে শুরু করেন বিজেপি কর্মীরা। বিজেপি কর্মীরা স্বামী অগ্নিবেশের ধর্মনিরপেক্ষ ভাষণগুলাকে ভালো চোখে দেখেননি।
ঘটনার পর দেশের সকল শীর্ষ রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গরা স্বামী অগ্নিবেশের উপর প্রাণঘাতী হামলার তীব্র নিন্দা ও ধিক্কার জানান। বৃহস্পতিবার বিকালে সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের পক্ষ থেকে স্বামী অগ্নিবেশের উপর এই ফ্যাসিবাদী হামলার প্রতিবাদে ওয়াকফ বোর্ডের সামনে ম্যাডান ষ্ট্রীট, চাঁদনিচকথেকে মিছিল করে “ই-মল” (সেন্ট্রাল অ্যাভেনিউ) এর সামনে বিক্ষোভ প্রদর্শন করা হয়।
চবিক্ষোভে মহঃ কামরুজ্জামানের পাশাপাশি উপস্থিত ছিলেন ছাত্র নেতা হাফেজ নাজমুল আরেফিন, খলিল মল্লিক, গোলাম রহমান, মাওলানা আব্দুল হান্নান, জসীমউদ্দীন প্রমুখ নেতৃবৃন্দ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট