ট্রেন চালুর দাবীতে ম্যানেজার কে ডেপুটেশন


বুধবার,২৫/০৭/২০১৮
266

বাংলা এক্সপ্রেস---

কোলকাতা সকালের ট্রেন,রাধিকাপুর-বারসই ডবল লাইন,কালিয়াগঞ্জ- বুনিয়াদপুর রেল পথের কাজ শুরু দাবি এবং  রাধিকাপুর- বারসই শাটল ট্রেনের চালুর দাবিতে মঙ্গলবার বিকালে  উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ  রেল স্টেশনের ম্যানেজারকে ডেপুটেশন দেয় সি পি এমের পক্ষ থেকে। অভিযোগ  দীর্ঘদিন ধরেই  রাধিকাপুর- কোলকাতা সকালের ট্রেন এবং রাধিকাপুর- বারসই শাটল ট্রেনের দাবির ভিত্তিতে আন্দোলন করে চলেছে সি পি এম।রেল কর্তিপক্ষের তাল বাহানার জন্য রায়গঞ্জের সাংসদ মহম্মদ সেলীমের প্রচেষ্টা করা সত্যেও সকালের কোলকাতার ট্রেন ও বারসই গামী শাটেলটি থমকে দারিয়ে আছে। আজ এই দুইটি ট্রেনের দাবিতে রায়গঞ্জ স্টেশন ম্যানেজার সিকেন্দার টাপুর কাছে ডেপুটেশন প্রদান করে সি পি এম।

এদিন প্রথমে স্টেশনের সামনে বেশ কিছু সময় অবস্থান বিক্ষোভ করার পড়ে মিছিল করে এসে স্টেশন মাস্টারের হাতে তাদের স্মারক লিপি৷ তুলে দেন। তার হাত দিয়ে কাটিহার ডিভিশনের ডি আর এম,সহ রেলের আধিকারিকদের কাছে তুলে দেয়।তারা এই প্রকার হুশিয়ারী দিয়ে জানান তাদের দাবি না মানা হলে আগামীতে জেলার মানুষদের সাথে নিয়ে  কোলকাতা গামী রাধিকাপুর এক্সপ্রেস ও দিল্লী গামী সিমাঞ্চল এক্সপ্রেস দুটি ট্রেন অনিদিষ্ট কালের জন্য বন্ধ করে আন্দোলনে নামা হবে।

এই বিষয়ে সি পিএম জোনাল সম্পাদক দেবব্রত চক্রবর্তী  জানান, তাদের সাংসদ ট্রেন দুটি চালু করার জন্য অক্লান্ত প্রচেষ্টা চালিয়ে চলেছেন কিন্তু রেল কর্তিপক্ষের তাল বাহানার জন্য ট্রেন দুটি চালু হচ্ছে না। তাই জেলার মানুষের কথা মাথায় রেখে কোন প্রকার সুফল বেরিয়ে না আসে তালে কোলকাতা ও দিল্লী গামী দুটি এক্সপ্রেস ট্রেন অনিদিষ্ট কালের জন্য বন্ধ করে আন্দোলনে নামা হবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট