বারাসাত জেলাপরিষদ ভবনে শহীদ সরিফুল ইসলামের স্মরণসভা


বুধবার,০১/০৮/২০১৮
326

বাংলা এক্সপ্রেস---

আগামী ৫ আগষ্ট রবিবার বেলা তিনটের সময় বারাসাত জেলাপরিষদ ভবনে শহীদ সরিফুল ইসলাম-এর স্মরণসভার আয়োজন করা হয়েছে। সরিফুল ইসলাম-এর স্মরণসভায় আসুন এবং তাঁর পরিবারের পাশে দাঁড়ায়। আপনাদের পরিচিত যাঁরা আছেন তাঁদের সকলকে আসার জন্য বলুন এবং শহীদ সরিফুল ইসলামের পরিবারকে বাঁচান। আসুন আমরা সবাই আত্মীয় সমাজ গড়ে তুলি।

অনুষ্ঠানের উদ্বোধন করবেন পশ্চিমবঙ্গের রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. বাসব চৌধুরী মহাশয়। প্রধান অতিথি হিসাবে থাকবেন দক্ষ পুলিশ অফিসার ড. হুমায়ন কবীর, ডিআইজি, ট্রাফিক। সভাপতি হিসাবে থাকবেন নহাটা জে.এন.এম.এস. মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. শেখ কামাল উদ্দীন। স্বাগত ভাষণ দেবেন: আলিয়া বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক ড. সাইফুল্লা উক্ত অনুষ্ঠান বিশিষ্ট অতিথি হয়ে উপস্থিত থাকবেন কল্যাণী বিশ্ববিদ্যালয়ের দূরশিক্ষা বিভাগের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ও ‘উদার আকাশ’ পত্রিকার সম্পাদক ফারুক আহমেদ।

এছাড়াও উপস্থিত থাকবেন এন.সি ই.আর.টি বিভাগের প্রাক্তণ অধ্যাপক প্রাণতোষ ব্যানার্জী, বিখ্যাত আবৃত্তিকার ও অভিনেতা সেলিম দুরানি বিশ্বাস, সাহিত্য ও সমাজসেবী আব্দুল কাইয়ুম, অবসরপ্রাপ্ত অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার সৈয়দ বদরুদোজ্জা, সিরাত-এর রাজ্য সম্পাদক আবু সিদ্দিক খান, বেডস -এর রাজ্য সভাপতি আমিনুল ইসলাম, অধ্যাপক ড. রফিক সর্দার, কর্মঠ সাইফুল ইসলাম, সমাজসেবী জাহির উদ্দীন মোল্লা ও এলাকার বিশিষ্ট ব্যক্তিগণ। আর সেই সঙ্গে উপস্থিত থাকবেন শহীদ সরিফুল ইসলাম এর পরিবারের সদস্যরা। কৃতজ্ঞতায় আয়োজক তরুণ কান্ডারী এবং শিক্ষক বাবলু সরকার। সঞ্চালনায় থাকবেন, অধ্যাপক সৌম্যদেব ব্যানার্জী (আর. জে. অফ আকাশবাণী এন্ড অনলাইন রেডিও) ও বাবলু সরকার।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট