যুবকের সাথে প্রেমের সম্পর্ক ! বোনকেই গুলি করলো ভাই


বৃহস্পতিবার,০৯/০৮/২০১৮

বাংলা এক্সপ্রেস ---

পরিবারের সন্মান বাঁচাতে নিজের বোনকেই গুলি করলো ভাই। ঘটনাস্থল হাওড়া গোলাবাড়ি থানা। রাত ১২ টা নাগাদ হঠাৎ গুলির শব্দে ঘুম ভাঙে এলাকাবাসীর।  রক্তাক্ত অবস্থায় রাস্তায়  নূরজাহান কে পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় প্রতক্ষ্যদর্শিরা।  খবর পেয়ে গোলাবাড়ির থানার পুলিশ আহত নূরজাহান কে উদ্ধার করে হাওড়া হাসপাতালে ভর্তি করে। নূরজাহান আশঙ্কা জনক অবস্থায়  হাসপাতালে ভর্তি।

ঘটনা সূত্রে জানা যায় , সে পুলিশ কে জানিয়েছে তাকে গুলি করেছে তার ভাই শেখ সেলিম। পারিবারিক সূত্রে খবর নূরজাহানের ১০  বছর আগে বিয়ে হয় পাশের এলাকার মেহেন্দি হুসেনের সাথে।  তাদের ৩ সন্তানও আছে।

সম্প্রতি এলাকার এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক তৈরী হয় নূরজাহানের।  দেড় মাস আগে নূরজাহান  তার প্রেমিক ইসরাফিলের সাথে পালিয়ে যায়।  আজ রাতে বাড়ি ফেরে দুইজনে।  তখনই রাস্তায় ইসরাফিলকে মারধর করা হয়।  খবর পেয়ে নূরজাহান ঘটনাস্থলে এলে তার সাথে বচসা হয় । পরে তাকে গুলি করে চম্পট দেই ভাই সেলিম। গুলি চালানোর সময় ঘটনাস্থলে ছিল নূরজাহানের স্বামী ও তার আরেক ভাই ইমতিয়াজ। ঘটনার পর থেকেই তিন জনেই পলাতক।  নূরজাহানের আরেক ভাই সাদ্দাম কে আটক করে পুলিশ। আশঙ্কা জনক অবস্থা হাওড়া হাসপাতালে ভর্তি নূর জাহানের চিকিৎসা চলছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট