ট্রেনের কামরায় সিট  নিয়ে বচসার জেরে এক তরুণীকে বেধড়ক মারধোর করলো অপর দুই মহিলা যাত্রী


রবিবার,১৯/০৮/২০১৮
480

বাংলা এক্সপ্রেস---

ক্যানিং: ট্রেনের মধ্যে সীট রাখা  নিয়ে বচসার জেরে এক তরুণীকে বেধড়ক মারধোরের অভিযোগ উঠলো অপর দুই মহিলা যাত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনে ডাউন ক্যানিং লোকালে। ঘটনায় গুরুতর জখম পেশায় নার্স ঐ তরুণীকে উদ্ধার করেন ঐ মহিলা কামরায় থাকা অন্যান্য মহিলা যাত্রীরা। আক্রান্ত তরুণীর নাম সাবিনা সেখ। এই ঘটনায় অভিযুক্ত রীনা পাঠক ও রঞ্জিতা বাড়ুই নামে দুই মহিলাকে আটক করেছে রেল পুলিশ।

শনিবার ডাউন ২ টার ডাউন ক্যানিং শিয়ালদহ লোকালে পার্ক সার্কাস ষ্টেশন থেকে মহিলা কামরায় ওঠেন সাবিনা সেখ নামে ঐ তরুণী। ট্রেনটি যাদবপুর ষ্টেশনে এলে সেখান থেকে অভিযুক্ত রীনা পাঠক ও রঞ্জিতা বাড়ুই নামে দুই মহিলা যাত্রীও ওঠেন একই কামরায়। ট্রেনটি সোনারপুর ষ্টেশন ছাড়লে অভিযুক্ত দুই মহিলা সাবিনাকে বলেন বসার সীট ছাড়তে। কিন্তু ঐ তরুণী জানান তার শরীর খারাপ তিনি দাঁড়াতে পারবেন না। অভিযোগ এরপরই এই দুই মহিলা ঐ তরুণীকে বেধড়ক মারধোর শুরু করেন ট্রেনের কামরার মধ্যে। তাঁকে চুলের মুঠি ধরে মারধোর করে সীটের তলায় ঢুকিয়ে দেয় বলে অভিযোগ।অন্য যাত্রীরা এই ঘটনার প্রতিবাদ করলে তাদেরকে ও গালিগালাজ করে বলে অভিযোগ।

এরপর ঐ কামরায় থাকা অন্যান্য যাত্রীরা মিলিত ভাবে এই ঘটনার প্রতিবাদ করেন ও অভিযুক্ত দুই মহিলাকে ধরে এনে ক্যানিং এ রেল পুলিশের হাতে তুলে দেন। অভিযুক্তদের আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ। আটকদের কে সোনারপুর জিআরপি থানায় নিয়ে যাওয়া হয়েছে। এই কামরার অন্যান্য যাত্রীদের অভিযোগ, “প্রতিদিন বেশকিছু নিত্যযাত্রী ট্রেনের মধ্যে জায়গা নিয়ে অশান্তি করেন। জোর করে সাধারণ যাত্রীদের তুলে দেন বসার জায়গা থেকে। ফলে যারা এই সমস্ত ট্রেনে মাঝে মধ্যে চলাফেরা করেন তারা এই সমস্ত নিত্যযাত্রীদের দাদাগিরি,মস্তানির সম্মুখীন হন। আর প্রতিবাদ করলেই এই ধরনের হেনস্থার শিকার হতে হয় তাদের”।

এবারবাংলা এক্সপ্রেসআপনার মোবাইলে, ডাউনলোড করুন বাংলা এক্সপ্রেস ফ্রি মোবাইল অ্যাপ

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট