কলকাতা মাঝেরহাটে ব্রীজ ভেঙ্গে দুর্ঘটনায় নিখোঁজ দুই ব্যাক্তি মুর্শিদাবাদের


বুধবার,০৫/০৯/২০১৮
300

বাংলা এক্সপ্রেসঃমুর্শিদাবাদ---

ব্রীজ ভাঙা নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। বিভিন্ন মহল থেকে আওয়াজ তোলা হয়েছে যথাযত তদন্তের। এসবের মাঝে শোকের ছায়া মুর্শিদাবাদে, কারন মঙ্গলবার বিকেলে কলকাতা মাঝেরহাটে ব্রীজ ভেঙ্গে দুর্ঘটনায় নিখোঁজ দুই ব্যাক্তি মুর্শিদাবাদের বাসিন্দা বলে জানা গিয়েছে। নিখোঁজদের মধ্যে গৌতম মণ্ডলের বাড়ি মুর্শিদাবাদ থানার তেতুলিয়ার বডারপাড়া এলাকার।

সূত্রের খবর নিখোঁজ গৌতম মণ্ডল ও তার ছেলে তোতন মন্ডল দুই জনেই ব্রীজের নিচে মেট্রোরেল প্রকল্পের কাজ করছিলেন গত এক বছর ধরে। গত সোমবার তারা নিজের বাড়িতে এসেছিলেন। মঙ্গলবার দুর্ঘটনার আগেই তারা মেট্রোরেল প্রকল্পের কাজে যোগ দিয়েছিলেন। গতকাল গৌতম মন্ডল বাড়িতে ফোনে স্ত্রীর সাথে কথা বলেন বলে জানান গৌতম মন্ডলের স্ত্রী অনিতা মন্ডল। সন্ধ্যায় গৌতম মন্ডলের ছেলে তোতন মণ্ডল বাড়িতে ফোন করে জানায় যে সে সুস্থ আছে কিন্তু তার বাবার কোন খবর পাওয়া যাচ্ছে না।

তারপর থেকে আশঙ্কায় দিন কাটছে গৌতম মন্ডলের পরিবারের। স্থানীয়রা বারবার এসে খোঁজ নিয়ে যাচ্ছেন গৌতম মন্ডলের কোন খোঁজ পাওয়া গেল কিনা। স্থানীয় বিধায়ক সাওনী সিংহ রায় গৌতম মন্ডলের বাড়িতে এসে খোঁজ নিয়ে গেছেন গৌতম বাবুর বলে জানা গিয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট