ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয় করছে রাজ্য সরকার, ফুটবল প্রতিযোগিতায় যোগ দিয়ে বললেন ইদ্রিশ আলি


শুক্রবার,১২/১০/২০১৮
257

বাংলা এক্সপ্রেস---

উত্তর ২৪ পরগনা: উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট লোকসভা কেন্দ্রের মিনাখাঁ বিধানসভার বামনপুকুর হাইস্কুল মাঠে আট দলীয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হল শুক্রবা। তিন দিনব্যাপী প্রতিযোগিতার এদিনই ছিল শেষ দিন। শেষ দিনের খেলায় ফুটবলে শট দিয়ে শুভ সূচনা করেন বসিরহাটের সাংসদ ইদ্রিশ আলি।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিনাখাঁ বিধানসভার বিধায়ক ঊষারাণী মন্ডল, শিক্ষক মৃত্যুঞ্জয় মন্ডল, পঞ্চায়েত সমিতির নবনির্বাচিত সভাপতি গোপেশ পাত্র, সহকারী প্রধান শিক্ষক সোমনাথ নাগ, সন্তোষ মন্ডল, খালেক সরদার স্থানীয় প্রধান সহ অনেকে।

সাংসদ ইদ্রিশ আলি তাঁর ভাষণে বলেন এই স্কুল খুব ভালো কাজ করছে। এদিন প্রচুর মানুষের জমায়েত হয় এবং শান্তি শৃঙ্খলার মধ্যে এলাকার মানুষ খেলা উপভোগ করেনন। ইদ্রিশ আলি বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় ক্রীড়া কক্ষেত্রে দিনের পর দিন উন্নতি হচ্ছে। অল ইন্ডিয়া তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও পশ্চিমবঙ্গের উন্নয়নের ব্যাপারে প্রচুর পরিশ্রম করছেন।

রাজ্যের খাদ্যমন্ত্রী তথা জেলা তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের প্রচেষ্টায় খাদ্য দপ্তর থেকে শুরু করে এই জেলার বহু উন্নয়ন হচ্ছে। খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক কে প্রচণ্ড সহযোগিতা করছেন পর্যবেক্ষক বিধায়ক নির্মল ঘোষ, জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি পার্থ ভৌমিক, জেলা পূর্ত কর্মধ্যক্ষ নারায়ন গোস্বামী প্রমুখরা।

সাংসদ ইদ্রিশ আলি আরও বলেন, ভারতবর্ষের অগ্নিকন্যা মমতা বন্দ্যোপাধ্যায় কন্যাশ্রী, যুবশ্রী, রূপশ্রী থেকে শুরু করে ক্লাবগুলোকে অনুদান, হিন্দু- মুসলমান সহ সকল সম্প্রদায় কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যে কাজ করেছেন এবং করছেন তা ভারতবর্ষের কোন মুখ্যমন্ত্রীকে এত উন্নয়ন মূলক কাজ করতে দেখা যায়নি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট