দলের নাম ভাঙিয়ে দু’চারজন তোলাবাজি চালাচ্ছে, এদের থেকে সাবধান: ইদ্রিশ আলি


মঙ্গলবার,১৬/১০/২০১৮
171

বাংলা এক্সপ্রেস---

বসিরহাট: উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট লোকসভা কেন্দ্রের হাড়োয়া বিধানসভার দেগঙ্গাতে তৃণমূল কংগ্রেসের কর্মী সভা অনুষ্ঠিত হয়। বসিরহাটের সাংসদ ইদ্রিশ আলি দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের নেত্রী মমতা বন্দোপাধ্যায় সততার প্রতীক, প্রশাসনিক ক্ষমতার জোরে এবং উন্নয়নের জোরে বাংলাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।যতই বিরোধিতা করুক বিরোধীরা, বাংলার এই উন্নয়নের কাছে কিছুই করতে পারবে না তারা। ইদ্রিশ আলি আরও বলেন, সামনে লোকসভা নির্বাচন, মমতা বন্দোপাধ্যায়ের আদর্শ ও উন্নয়নকে ঘরে ঘরে পৌছে দিতে হবে।

মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় কে দেখে ভোট দেবেন। দলের নাম ভাঙিয়ে দু চারজন মানুষ তোলাবাজি করছে, নিজের সম্পত্তি শুধু বাড়াচ্ছে এবং মিথ্যা কথা বলে বেড়াচ্ছে। এইসব মানুষদের থেকে সাবধান থাকার পরামর্শ দেন তৃণমূলের এই সাংসদ। তিনি বলেন, ভারতবর্ষের সবচেয়ে জনপ্রিয় নেত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সব খেয়াল রাখছেন। মমতা বন্দোপাধ্যায়ের প্রতি আস্থা রাখুন অন্যায় যারা করে তাদের একদিন পতন হবেই, বললেন সাংসদ।

দেগঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অরূপ বিশ্বাস এই সভায় সভাপতিত্ব করেন। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমরা সংগঠনকে মজবুত করে যাচ্ছি। দুই একজন অসৎ কাজের সঙ্গে লিপ্ত তারা রাজনীতি থেকে শীঘ্রই শেষ হয়ে যাবে। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আশরাফ মোল্লা অঞ্চল সভাপতি সজল দে পঞ্চায়েত সমিতির সদস্য স্থানীয় প্রধান সহ অনেকে। অরূপ বিশ্বাস এর নেতৃত্বে প্রচুর মানুষের সমাগম হয়।

অন্যদিকে, বসিরহাট লোকসভা কেন্দ্রের শাসন থানার বেলিয়াঘাটাতে প্রয়াত তৃণমূল কংগ্রেস নেতা তারাপদ ঘোষ এর স্মৃতিতে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন বসিরহাটের সাংসদ ইদ্রিশ আলি। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য একেএম ফারহাদ, মফিজুল সাহাজি, অরূপ বিশ্বাস, মহঃ সফিক, স্থানীয় প্রধান মন্দির কমিটির সদস্য মহাদেব ঘোষ, দেবাশিস ঘোষ প্রমুখ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট