দুস্কৃতীদের হাতে আক্রান্ত মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য


মঙ্গলবার,২৭/১১/২০১৮
252

বাংলা এক্সপ্রেস---

বহরমপুরঃ মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য তৃণমূলের সৌমিত্র মন্ডলের অভিযোগ দলীয় নেতা-কর্মীদের হাতেই তিনি প্রহৃত হয়েছেন। শনিবার সন্ধ্যায় নিয়াল্লিশপাড়া গ্রামে গিয়েছিলেন ওই সদস্য। তখনই তৃণমূলের অঞ্চল সভাপতি হাসিবুর রহমান, উপপ্রধান সাদিকুল ইসলামের নেতৃত্ব প্রায় জনা দশেক কর্মী-সমর্থকতাকে ঘিরে ধরে বাঁশ, লাঠি দিয়ে তাঁকে এলোপাথাড়ি মারধর করে বলে অভিযোগ। তিনি আরও অভিযোগ করেন দুস্কৃতিদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল।

প্রাণ বাঁচাতে সৌমিত্র স্থানীয় একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেন। পরে সেখান থেকে তাঁর অনুগামী দলীয় কর্মীরা উদ্ধার করে তাঁকে নিয়ে গিয়ে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সৌমিত্র মণ্ডলের অভিযোগ, জেলাপরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ  রাজীব হোসেনের অনুগামীরা তাকে মারধর করেছে। যারা মারধর করেছে তারা সকলেই দলের নামে তোলাবাজি চালায়, এলাকার কুখ্যাত সমাজ বিরোধী তারা। অসামাজিক বিভিন্ন কাজের সঙ্গে জড়িত দুস্কৃতিরা

আমি গোটা বিষয়টি দলীয় পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীকে জানিয়েছি। তার জন্যই আমার উপরে এ দিন  ওই আক্রমণ বলে জানান তিনি। জেলা তৃণমূল কংগ্রসের সভাপতি সুব্রত সাহা জানান যে এই ব্যাপারে প্রশাসনকে ব্যাবস্থা নেওয়ার জন্য বলব। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করার জন্য জানাব। জেলাপরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ  রাজীব হোসেন জানান যে, বিষয়টি আমি শুনেছি। তবে ওর বিরুদ্ধে দলীয় নেতা-কর্মীদের অনেক ক্ষোভ-বিক্ষোভ আছে।  তার জেরে ওই ঘটনা বলে তিনি মনে করেন। বহরমপুর থানার পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট