ব্রিগেড সমাবেশের প্রচারে বসিরহাট লোকসভা কেন্দ্রে চষে বেড়াচ্ছেন সাংসদ ইদ্রিশ আলি


শনিবার,০১/১২/২০১৮
801

বাংলা এক্সপ্রেস---

বসিরহাট: শনিবার উত্তর২৪ পরগনার জেলার হিঙ্গলগঞ্জ ভবানীপুরের মডেল হাই স্কুল মাঠে ১৯শে জানুয়ারী ব্রিগেড সমাবেশের প্রচারে এক কর্মী সভা জনসভায় পরিনত হয়।সভায় হাজার হাজার মানুষের সমাগম হয়। জনসভার আয়োজন করেন বড়িষ্ঠ তৃণমূল কংগ্রেস নেতা তথা জেলা শিক্ষা কর্মাধ্যক্ষ ফিরোজ কামাল গাজী। বক্তা ছিলেন রাজ্যের খাদ্যমন্ত্রী তথা জেলার সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক,স্থানীয় সাংসদ ইদ্রিশ আলি,জেলা তৃণমূলের পর্যবেক্ষক নির্মল ঘোষ, স্থানীয় বিধায়ক দেবেশ মন্ডল ,জেলা পরিষদের সভাপতি বীনা মন্ডল, জেলার সাধারণ সম্পাদিকা রিঙ্কু দে দত্ত , মহিলা নেত্রী কেয়া দাশ প্রুমুখ। প্রধান বক্তার ভাষণে খাদ্যমন্ত্ৰী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন যে বাবু মাস্টারেরর নেতৃত্বে এত বড় জনসভা, তাই আমরা আশাবাদী জেলার মধ্যে সবচেয়ে বেশি মানুষ যাবে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে।

তিনি আরও বলেন মানুষের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেটা চান। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে কারো কোনো ছবি থাকবে না, তাড়াতাড়ি দেওয়াল লিখন শেষ করতে হবে। পাড়ায় পাড়ায় মিটিং মিছিল করতে হবে। যারা সৎ ও স্বচ্ছ চরিত্রের মানুষ কংগ্রেস ও সি পি এম এ আছেন তাদের সবাইকে দলে নিয়ে নিন। পুরানো কর্মীদের সন্মান দিন। তিনি আরো বলেন, আমারা আশাবাদী ব্রিগেডে উত্তর ২৪ পরগনা জেলার মানুষই বেশি যাবেন।

আজ খাদ্যমন্ত্রী আরো বলেন উত্তর ২৪ পরগনার জেলার পাঁচটি লোকসভার মধ্যে বসিরহাট লোকসভা সবচেয়ে শক্তিশালী এবং আমরা আগামী লোকসভা নির্বাচনে আমার জেলার পাঁচটি লোকসভাতে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো এবং বি জে পি ধুয়ে মুছে যাবে। তিনি আরো বলেন যে আগামী দিনে পার ভবানীপুরে একটি ব্রিজ এর শিল্যানাস হবে। খুব শীঘ্রই হাসনাবাদ ব্রিজের উদ্বোধন করতে মাননীয়া মুখ্যমন্ত্রী আমাদের জেলায় আসবেন। সাংসদ ইদ্রিস আলী তার ভাষণে বলেন হিঙ্গলগঞ্জ বিধানসভায় বি জে পির জামানত জব্দ হবে। আমাদের নেত্রী ভারতবর্ষের অগ্নিকন্যা মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে তাকিয়ে সকলেই ভোট দেবেন ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট