আবারও শাসক দলে যোগদান


রবিবার,০২/১২/২০১৮
307

বাংলা এক্সপ্রেস---

নবগ্রামঃ আবারও শাসক দল তৃনমূল কংগ্রেসে যোগদান করল মুর্শিদাবাদ জেলার আরও এক বিধায়ক। এবার শাসকদল তৃনমূল কংগ্রেসে যোগদান করল মুর্শিদাবাদ জেলার নবগ্রাম বিধানসভার সিপিএম বিধায়ক কানাই চন্দ্র মন্ডল। রবিবার নবগ্রামের রসুলপুর স্কুল ময়দানে মুর্শিদাবাদ জেলার তৃনমূল কংগ্রেস পর্যবেক্ষক তথা পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী জনসভায় সিপিএম বিধায়ক কানাই মন্ডলের হাতে তৃনমূলের দলীয় পতাকা তুলে দিয়ে দলে স্বাগত জানালেন।

কানাই মন্ডলের পাশাপাশি বেলডাঙ্গা পৌরসভার ১১নং ওয়ার্ডের বিজেপি কাউন্সিলার অনিতা সাহা এদিন তৃনমূলে যোগদান করেন। উল্লেখ্য সিপিএম বিধায়ক কানাই মন্ডলের যোগদানের ফলে জেলার রাজনৈতিক চিত্রটি হল তৃনমূল কংগ্রেস ১১, সিপিএম ৩ এবং কংগ্রেস ৮। এই মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী ঘোষনা করেন আগামী ১৬ই ডিসেম্বর রানীনগরের সভা মঞ্চে জেলাবাসীর জন্য আরও চমক থাকবে।

তার এই ঘোষনার পরেই জেলা রাজনীতিতে চাপা গুঞ্জন শুরু হয়েছে সেখানকার কংগ্রেস বিধায়ক তৃনমূলে যোগ দিতে চলেছেন। এদিনও তিনি অধীর চৌধুরীর সমালোচনা করে বলেন ১৯শে জানুয়ারী ব্রিগেডের সমাবেশে কংগ্রেসের অনেক কেন্দ্রীয় নেতা আসবেন। অথচ অধীর চৌধুরী টিভিতে, বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানে মমতা ব্যানার্জীর সমালোচনা করে চলেছেন। এই থেকে স্পষ্ট অধীর চৌধুরীরা বিজেপিকে ইন্ধন যোগাচ্ছে। এই মঞ্চে কানাই মণ্ডলকে দলে সামিল করে আগামী লোকসভা ভোটে দলীয় প্রার্থীকে ৫ লক্ষ ভোটে জেতানোর ডাক দেন। এদিনের যোগদান মঞ্চে উপস্থিত ছিলেন জেলা সভাপতি সুব্রত সাহা, জেলার মন্ত্রী জাকির হোসেন সহ অন্যান্য বিধায়কগন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট