কেশিয়াড়িতে ঘুরে দাঁড়াতে সাংগঠনিক বৈঠক করলেন পরিবহন মন্ত্রী


রবিবার,২৩/১২/২০১৮
269

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর : রবিবার কেশিয়াড়িতে সাংগঠনিক বৈঠকে হাজির হলেন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। গত ভোটের তৃণমূলের পরাজয় হয় কেশিয়ারি ব্লকে। এরপর তৃণমূলের শীর্ষ নেতৃত্বে কথা মতন দলের অনেক কিছুই পরিবর্তন ঘটে কেশিয়াড়িতে। কিছুদিন আগে কেশিয়াড়ির প্রশাসনিক সভাতে আছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইখানে কেশিয়াড়ি ব্লকের দিকে নজর দেওয়ার জন্য দায়িত্বদেন পূর্ব মেদনীপুরের তৃণমূলের লড়াকু সৈনিক তথা পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীকে।

যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার পরেই পরেই কেশিয়াড়িতে পাল্টা সভা করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।তার সভা থেকে তিনি তৃণমূলকে তুলোধোনা করেন। সেই সঙ্গে পুলিশের বিরুদ্ধে ও বিভিন্ন অপ্রীতিকর কথাবার্তা বলেন। এর পরে কেশিয়াড়ি পুলিশ প্রশাসন দিলীপ ঘোষের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত ভাবে মামলা রুজু করে যা এখনও বিচারাধীন। এরই মাঝে কেশিয়াড়িতে পুনরায় তৃণমূল তাদের ঘাটি শক্ত করতে শীর্ষ নেতৃত্বে কথা মতন সাংগঠনিক বৈঠক এ হাজির হলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী।

কেশিয়ারি ব্লক এর তৃণমূলের আগামী কর্মসূচি কি হবে, সেই সঙ্গে ব্লক কে আবার পুনরায় বিজেপির হাত থেকে সরিয়ে তৃণমূলের শক্ত ঘাঁটিতে পরিণত কিভাবে করা যাবে ও এর জন্য পরবর্তী রণকৌশল কি তৈরি করা যেতে পারে তাই এদিন আলোচনার বিষয় বলে সূত্রের খবর। রবিবার কেশিয়াড়ির রবীন্দ্র অডিটোরিয়াম হলে এই সভার আয়োজন করা হয়। সকাল থেকেই ছিল সাজো সাজো রব, পুলিশি প্রহরা ও ছিল বেশ আটোসাটো। তবে একথা পষ্টযে কেশিয়ারি ব্লক এ তৃণমূল তাদের নিজেদের জায়গাটিকে আবার পুনরায় নিজেদের হস্তগত করার জন্য রণকৌশল তৈরি করছে।

যদিও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রীর সভার পরেই কেশিয়াড়িতে নিজ সভা থেকে পস্টই জানিয়ে দিয়েছেন কেশিয়ারি ব্লক এ তৃণমূল আর উঠে দাঁড়াতে পারবে না। তৃণমূলের লোকেরা এলাকা দখল করতে এলে বিজেপির লোকেরা বুঝে নিবে।এখন দেখার পরবর্তী পদক্ষেপ কি হয় এবং কেশিয়াড়ি ব্লকে বিজেপিকে হাটিয়ে পুনরায় তৃণমূলের অস্তিত্ব ফিরে আসে কিনা। এদিনের এই সভায় উপস্থিত ছিলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী, মন্ত্রী সৌমেন মহাপাত্র, জেলা সভাপতি অজিত মাইতি, কেশিয়ারি ব্লক এর জেলা পরিষদের প্রার্থী মামনি মান্ডি, দিনেন রায়, নারায়ণগড় বিধানসভা কেন্দ্রের বিধায়ক প্রদ্যুৎ ঘোষ ,দাঁতন বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিক্রম চন্দ্র প্রধান সহ কেশিয়াড়ি ব্লকের তৃণমূল নেতৃত্বরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট